শনিবার, ৬ মে, ২০২৩ ০০:০০ টা

রাজ-মিমকে নিয়ে পরীমণি

শোবিজ প্রতিবেদক

রাজ-মিমকে নিয়ে পরীমণি

শরিফুল রাজ-বিদ্যা সিনহা মিম জুটির ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা দুটি দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়। এর পরই এই জুটিকে নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা।

তাদের বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্কের অভিযোগ তোলেন পরীমণি। এমনও শোনা যায়, পরীর আপত্তির কারণে রাজ-মিমের একসঙ্গে সিনেমা না করার সিদ্ধান্ত নেয়।

যদিও এই গুঞ্জন উড়িয়ে দেন পরীমণি। রাজ-মিম-পরীমণি ইস্যু নিয়ে এতদিন প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।

অবশেষে নীরবতা ভাঙলেন পরীমণি। স্বামীকে নিয়ে একটি ‘টকশো’-এর অতিথি হিসেবে এসেছিলেন এই অভিনেত্রী। সেখানেই তাকে প্রশ্ন করা হয়, তবে কী তার জন্যই ভেঙে গেল রাজ ও মিমের জুটি? জবাবে পরীমণি বলেন, ‘এগুলো সম্পূর্ণ বাজে কথা। তা ছাড়া মিম হঠাৎ করে একদিন বলে দিলো, সে আর কাজ করবে না রাজের সঙ্গে। সেটা তো কোনো সমাধান নয়।’ পরীমণি আরও যোগ করেন, ‘এমন গায়েপড়া মানুষ আমার মোটেও পছন্দ নয়।’ পরী আরও জানান, মিম যত না রাজের ঘনিষ্ঠ ছিলেন, তার চেয়েও বেশি ঘনিষ্ঠ ছিলেন তার। পরীমণি চান তারা আবারও একসঙ্গে কাজ করুক। কারণ পর্দার সামনে তাদের জুটি পরীমণির ভীষণ প্রিয়। এই কথোপকথন চলাকালীন শরিফুল রাজ অবশ্য পুরোই চুপ ছিলেন। এ প্রসঙ্গে তিনি কোনো মন্তব্য করেননি। উল্লেখ্য, রাজ-মীম গোপন সম্পর্কের অভিযোগ তুলে রাজের সঙ্গে সংসার জীবনের ইতি টানতে চেয়েছিলেন ঢালিউডের বর্তমান সময়ের বিউটি কুইন খ্যাত অভিনেত্রী পরীমণি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর