Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ জুন, ২০১৯ ১৪:০২
আপডেট : ১৪ জুন, ২০১৯ ১৪:২০

পরীমণির সাক্ষাৎকার

'তিনি খুব গোছালো একজন মানুষ'

শামছুল হক রাসেল

'তিনি খুব গোছালো একজন মানুষ'

কেমন আছেন?
পরীমণি: ভালো, চলছে বেশ।

'পাফ ড্যাডি'র খবর কী?
পরীমণি: চলছে... সবকিছু ঠিক থাকলে আগামী মাসের প্রথম সপ্তাহে ক্যামেরা ক্লোজ হতে পারে।

ওয়েব সিরিজে স্থায়ী হওয়ার কোনো পরিকল্পনা আছে কী?
পরীমণি: আমি ঠিকঠাক কাজ করতে চাই। সেটা সিনেমা বা ওয়েব হলেই ক্ষতি কী! আমার কাছে কাজটাই গুরুত্বপূর্ণ। ওয়েবের এই জার্নিটা ক্যারিয়ারে একটা ভালো স্মৃতি হয়ে থাকবে। তাছাড়া সবে তো শুরু হলো। দেখা যাক, কতদূর গিয়ে গড়ায়। 

বড় পর্দা এবং ওয়েব সিরিজের শুটিংয়ে কী পার্থক্য পাচ্ছেন?
পরীমণি: কিছু না... আমার তো তেমনই মনে হল। অনেকেই প্রশ্ন করেন সত্যিই কী কিছু পার্থক্য নেই? উত্তরে বরাবরই বলে এসেছি, কাজ হলো একটা টিমওয়ার্ক। সেটা যেখানেই গড়ে উঠবে সেখানেই এগিয়ে যাবে। থাকবে না কোনো পার্থক্য- হোক সেটা বড় কিংবা ছোট পর্দা।

আপনাকে সবাই বড় পর্দায় দেখে অভ্যস্ত...
পরীমণি: আমি ভাবছি অন্যটা। আমার ইউটিউবের এত দর্শক! আহা, এরা যদি আসলেই টিকেট কেটে হলে দেখতো! কী বুঝলেন? হা. হা.. হা...

প্রায় অভিযোগ উঠে এসব সিরিজে শারিরীক উন্মাদনাকে বেশি প্রাধান্য দেয়া হয়। 'পাফড্যাডি'ও কী সেরকম?
পরীমণি: আগে লোকে দেখুক। তারপর দেখি কত অভিযোগ পাওয়া যায়! আর আমি কিন্তু বরাবরই বলে এসেছি যে ওয়েব জিনিসটা স্মার্টলি ডিল করতে হয় যেটার জন্য মাসুদ হাসান উজ্জল একদমই যথার্থ।

নির্মাতা মাসুদ হাসান উজ্জল

নির্মাতা হিসেবে উজ্জলের মধ্যে নতুনত্ব কী পাচ্ছেন? 
পরীমণি: নিজেকে নতুন করে আবিষ্কার কি করে করতে হয় সেটা জেনেছি তার জন্য। অনেক বেশি খুঁতখুঁতে মানুষ। সবকিছু ঠিকভাবে হওয়া চাই তার। সেটে তো সারাক্ষণ টুকটুক করে এটা ওটা করতেই থাকেন। তবে গোছালো একজন মানুষ। তিনি সেটে অনেক ঠাণ্ডা থাকেন সবসময়। কিন্তু আমি কেন জানি ভয়ে থাকি। ছোটবেলায় এমনটা হতো আমার সাথে বাংলা শিক্ষকের সাথে। বাপরে! দেখতে কী রাগি রাগি লাগতো কিন্তু কখনো রাগতে দেখিনি। তাকেও একই মনে হয়, এই দিল বুঝি ঝাড়ি। হি. হি.. হি...। তাকে আমি গুরুজি বলি। 

এ সিরিজে সহশিল্পীদের বেশিরভাগই ছোটপর্দার। সমন্বয় হচ্ছে কেমন?
পরীমণি: আমার সহশিল্পী পাভেল দা। অনেক মজার মানুষ। তার সাথে আমি ঠিকঠাক ৫ মিনিট বসতে পারি না। হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যায়। আর সজলের সাথে এখনো শুট হয়নি আমার। ২৬ তারিখ থেকে হবে। দারুণ কিছু হবে বলে আশা করছি। তারা ছোট পর্দার না বড় পর্দার এটা আসলে আমার কাছে মোটেও গুরুত্বপূর্ণ নয়। আমরা ভীষণ জমিয়ে কাজটা করছি আসলে।


আপনার মন্তব্য