Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০১৯ ১২:১৮

১০০ কোটির ক্লাবে ‘কবীর সিং’

অনলাইন ডেস্ক

১০০ কোটির ক্লাবে ‘কবীর সিং’
ফাইল ছবি

সমালোচকদের প্রশংসা কুড়াতে পারেনি ‘কবীর সিং’। কিন্তু প্রচুর প্রশংসাপ্রাপ্তি হয়েছে শহিদ কাপুরের। এই প্রথমবার সোলো লিড হিসেবে শহিদের কোনো ছবি পাঁচ দিনে ১০০ কোটির ঘরে পৌঁছাল। প্রতিযোগিতা এখন সালমান খানের ‘ভারত’ ছবির সঙ্গে। বক্স অফিসের হিসাব বলছে সালমান-ক্যাটরিনার ‘ভারত’ থেকে বেশি দূরে নেই শহিদ-কিয়ারার ‘কবীর সিং’।

‘কবীর সিং’র গ্রহণযোগ্যতা এতটাই যে, প্রথম সপ্তাহ শেষে ১৩০ কোটির ক্লাবেও ঢুকে যেতে পারে ছবিটি। এখন এই ছবির তুলনা চলছে ভিকি কৌশলের ছবি ‘উরি’র সঙ্গে। তবে এর পিছনে একটি অন্য যুক্তি রয়েছে বলে মনে করছে অনেকে। ‘ভারত’ এখন বক্স অফিস থেকে সরে যাওয়ার পথে। তাপসী পান্নুর ‘গেম ওভার’ কয়েকদিন ভাল পারফর্ম্যান্স দিয়ে এবার হল থেকে বিদায় নিতে চলেছে। তাই হিন্দি ছবির নির্ভেজাল দর্শকের কাছে এখন ‘কবীর সিং’ বড় পাওয়া। তাই খুব দ্রুত বাড়ছে ব্যবসা।

কিন্তু ‘কবীর সিং’র রাস্তা খুব একটা মসৃণ নয়। ছবির বিরুদ্ধে মুম্বাইয়ের এক ডাক্তার অভিযোগ দায়ের করেছেন। তার বক্তব্য, ছবিতে ডাক্তারদের ভুলভাবে দেখানো হয়েছে। শহিদ কাপুর এখানে এক নেশাগ্রস্ত চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন। এখানেই আপত্তি তুলেছেন এই চিকিৎসক। ছবির স্ক্রিনিং বন্ধ করারও দাবি তুলেছেন তিনি।

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য