১৯ জুলাই, ২০১৯ ১১:৪৮

আসছে 'মুন্নাভাই ৩', মুখ খুললেন সঞ্জয় দত্ত

অনলাইন ডেস্ক

আসছে 'মুন্নাভাই ৩', মুখ খুললেন সঞ্জয় দত্ত

'মুন্নাভাই এমবিবিএস' হোক কিংবা 'লাগে রহো মুন্নাভাই' রাজকুমার হিরানির মুন্নাভাই সিরিজের দুটি ছবিই হিট। ২০০৩ ও ২০০৬ সালে মুক্তি পাওয়া এই দুই ছবিই এখনও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। 'মুন্নাভাই'র ভক্তদের মনে এখন প্রশ্ন কবে আসছে এই সিরিজের তৃতীয় ছবি?

সম্প্রতি নিজস্ব প্রযোজনা সংস্থার মারাঠি ছবি 'বাবা' টেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। সেখানেই মুন্নাভাই পার্ট ৩ কবে আসছে সেবিষয়েই প্রশ্ন করা হয়েছিল সঞ্জয় দত্তকে। উত্তরে অভিনেতা জানান, ''ঈশ্বরের কাছে প্রার্থনা করি এই ছবিটি যেন খুব তাড়াতাড়ি শুরু হয়। তবে এটার কাজ ঠিক কবে শুরু হবে সেবিষয়ে পরিচালক রাজকুমার হিরানিকে প্রশ্ন করলেই ভালো হয়। এই ছবিটির জন্য আপনারা যেভাবে অপেক্ষা করছেন তেমনই আমিও অপেক্ষা করছি।''

বি-টাউনে  'মি টু' কাণ্ডে নাম জড়িয়েছে পরিচালক রাজকুমার হিরানিরও। 'সঞ্জু' ছবিতে তার সঙ্গে সহ পরিচালক হিসাবে কাজ করছিলেন এক নারী। তিনি রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। যদিও আপাতত তার বিরুদ্ধে আনা এই অভিযোগ এখন প্রমাণ সাপেক্ষ। শোনা যাচ্ছে যতদিন না এই মামলায় রাজকুমার হিরানি ক্লিন চিট পাচ্ছেন ততদিন পর্যন্ত 'মুন্নাভাই ৩' ছবির কাজ শুরু করা যাবে না। 

যদিও রাজকুমার হিরানির বিরুদ্ধে ওঠে এই যৌন হেনস্থার অভিযোগের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন বলিউডের বেশিরভাগ তারকারাই। সঞ্জয় দত্ত, থেকে দিয়া মির্জা, অমরদীপ ঝা কেউই প্রায় একথা বিশ্বাস করতে রাজি নন রাজকুমার এমনটা করতে পারেন। তাকে ফাঁসানো হচ্ছে বলেই দাবি করেছেন রাজকুমার হিরানি নিজে। 

এ প্রসঙ্গে সঞ্জয় দত্ত বলেন, ''রাজুর (রাজকুমার হিরানি) বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা আমি বিশ্বাসই করিনা। ওর সঙ্গে আমি বহু ছবিতে কাজ করেছি। বহু বছর ধরে কাজ করছি। আমি জানি না ওই নারী ওর বিরুদ্ধে কেন এমন অভিযোগ এনেছে। আমাদের অনেকের কাছেই এই অভিযোগের কোনও ভিত্তিই নেই। কারণ ও এমন একটা লোক যার বিরুদ্ধে এইরকম অভিযোগ বিশ্বাসযোগ্য হতেই পারে না।''

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর