শিরোনাম
প্রকাশ : ২০ আগস্ট, ২০১৯ ১৭:১৯

হঠাৎ কেন 'এক্স বয়ফ্রেন্ডের' সঙ্গে জ্যাকুলিন?

অনলাইন ডেস্ক

হঠাৎ কেন 'এক্স বয়ফ্রেন্ডের' সঙ্গে জ্যাকুলিন?

বলিউডে কেউ পুরনো বিয়ে ভেঙে নতুন সম্পর্কে জড়িয়ে পড়ছেন। আবার কেউ দ্বিতীয়বার বিয়ে করেও প্রাক্তন স্ত্রীর সঙ্গে সমানভাবে যোগাযোগ রেখে যাচ্ছেন। আবার কেউ সম্পর্ক ভেঙে গেলেও বন্ধুত্ব বজায় রেখে চলেছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন জ্যাকুলিন ফার্নান্দেজের নাম। 

বলিউডে আসার পর পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রীলঙ্কান সুন্দরী। প্রায় ৩ বছর সম্পর্কের পর ২০১৪ সালে বিচ্ছেদ হয় সাজিদ-জ্যাকুলিনের। বিচ্ছেদের ৫ বছর পর এবার শোনা যাচ্ছে, জ্যাকুলিন এবং সাজিদ খানের বন্ধুত্ব নাকি আবার নতুন করে গড়ে উঠছে। 

ভারতীয় গণমাধ্যমে খবর, সাজিদ-জ্যাকুলিন দু'জনেই বন্ধুত্বটা টিকিয়ে রাখার বিষয়ে চিন্তা ভাবনা করছেন। দু'জনে একে অপরের সঙ্গে নতুন করে যোগাযোগও শুরু করেছেন বলে খবর। শোনা যাচ্ছে, জ্যাকুলিনের পরবর্তী ছবির শ্যুটিং সেটে নাকি এর মাঝে হঠাৎ হাজির হন সাজিদ। শুধু তাই নয়, সেদিন নিজের গাড়িতে অভিনেত্রীকে বাড়িও পৌঁছে দেন তিনি।    

প্রসঙ্গত, ২০১৪ সালে একটি সাক্ষাৎকারে জ্যাকলিনের সঙ্গে তার বিচ্ছেদের কথা জানান সাজিদ খান। তিনি বলেন, ২০১২ সালের ডিসেম্বর থেকে জ্যাকুলিনের সঙ্গে তার সম্পর্ক খারাপ হতে শুরু করে। এরপরই ওই দু'জনের বিচ্ছেদ হয়ে যায় বলে প্রকাশ্যেই জানান তিনি।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর