২৬ আগস্ট, ২০১৯ ১২:৩৫

অস্ট্রেলিয়ান প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ ইলিয়েনা ডিক্রুজের?

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ান প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ ইলিয়েনা ডিক্রুজের?

অ্যান্ড্রু নীবোনের সঙ্গে ইলিয়েনা ডিক্রুজ

ইলিয়েনা ডিক্রুজ, ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী। প্রেম করছিলেন অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে। বিষয়টি সবারই জানা। কিন্তু এ জুটি নাকি এখন আর সম্পর্কে নেই- এমন গুঞ্জন চাউর হয়েছে। খবর পিংকভিলার।

প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ইলিয়েনা ও অ্যান্ড্রু নীবোন পরস্পরকে অনুসরণ করতেন। কিন্তু তারা এখন পরস্পরকে অনুসরণ করেছেন না। বিষয়টিকে কেন্দ্র করে গুঞ্জন উঠেছে তাদের সম্পর্ক ভেঙে গেছে। এ বিষয়ে এখনও ইলিয়েনার বক্তব্য পাওয়া যায়নি।

গত বছরের শুরুর দিকে গুঞ্জন উঠেছিল, প্রেমিক অ্যান্ড্রু নীবোনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ইলিয়েনা। তারপর গত বছরের শেষের দিকে গুঞ্জন উঠে মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী। এরপর গত বছরের জুন মাসে ইলিয়েনা ভারতীয় সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আমি অন্তঃসত্ত্বা নই। আমি আগের মতোই সুখী জীবনযাপন করছি। এটি এমনই একটি বিষয় যা আমিও চাই। কিন্তু এখনই আমি মা হতে চাই না।’ 

এও জানিয়েছিলেন, তিনি অ্যান্ড্রু নীবোনের সঙ্গে খুবই ভাল সময় কাটাচ্ছেন।


২০০৬ সালে তেলেগু ভাষার ‘দেবাদাসু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ইলিয়েনা ডিক্রুজ। একই বছর তামিল ভাষার ‘কেডি’সিনেমাসহ আরো তিনটি সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমাতেও দেখা যায় এই নায়িকাকে। ২০১২ সালে ‘বারফি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে ইলিয়েনার। এরপর টানা বলিউড সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। উপহার দিয়েছেন ‘রোস্তম’, ‘মুবারাকান’, ‘রেইড’-এর মতো চলচ্চিত্র।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর