২৯ মার্চ, ২০২০ ২১:৪১

করোনা সংকটে ৫০০ পরিবারের পাশে দাঁড়ালেন হিরো আলম

অনলাইন প্রতিবেদক

করোনা সংকটে ৫০০ পরিবারের পাশে দাঁড়ালেন হিরো আলম

করোনাভাইরাসের প্রভাবে বাংলাদেশসহ পুরো বিশ্ব লণ্ডভণ্ড। এই মুহূর্তে দেশে যারা দিন আনে দিন খায় তারা কর্মহীন অবস্থায় নিজ বাড়িতে খেয়ে না খেয়ে কাটাচ্ছে। অনেকেই এগিয়ে আসছে এমন দরিদ্র মানুষের পাশে। এবার এগিয়ে এলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম।

করোনাভাইরাসের এই সঙ্কটকালে বগুড়ার জেলার হতদরিদ্রদের মাঝে নিজের সামর্থ্যের মধ্যে ত্রাণ বিতরণ করছেন তিনি। তিনদিন ধরে বগুড়ার নন্দীগ্রাম, কাহালু ও শেরপুর এলাকার প্রায় ৫০০ পরিবারের মাঝে চাল, ডাল ও আটাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছেন তিনি। এ ব্যাপারে বাংলাদেশ প্রতিদিনকে হিরো আলম জানিয়েছেন, ‘আমার খুব একটা সামর্থ নেই। আমি যা পেরেছি করেছি। তবে আমি চাই যে সমাজের বিত্তবানরা মানুষরা এগিয়ে আসুক। আমি তাদের উদ্দেশে বলতে চাই আপনারা তো অনেক আয়-ইনকাম করেন, কিন্তু মানুষের উপকারে তো আসেন না, আল্লাহ সুযোগ করে দিয়েছেন এখন সবাই এগিয়ে আসুন।’

তিনি আরও বলেন, ‘আমি সামান্য মানুষ হতে পারি। কিন্তু আমি তাদের দুঃখ বুঝি কারণ আমিও তো এমনই দরিদ্র পরিবারের সন্তান ছিলাম। এখন হয়তো কিছুটা আল্লাহ দিয়েছেন, যতটুকু আল্লাহ দিয়েছেন সেই সামর্থ্য অনুযায়ী আমি পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি এমপি পদে দাঁড়িয়েছিলাম মানুষের সেবা করার জন্য। নির্বাচিত হইনি, তাই বলে মানুষের পাশে থাকবো না তা তো হতে পারে না। মানুষের পাশে আমি সবসময় থাকবো।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর