৩০ মার্চ, ২০২০ ২০:০৯

'২০২০ ভার্সনটা ভাইরাসে ভরা, নতুন করে ইনস্টল করতে হবে'

অনলাইন ডেস্ক

'২০২০ ভার্সনটা ভাইরাসে ভরা, নতুন করে ইনস্টল করতে হবে'

বিশ্বব্যাপী জেঁকে প্রাণঘাতী করোনাভাইরাসে লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এই পরিস্থিতিতে বারবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। আবার তিনি সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। এবার ২০২০ সালটাই ডিলিট করে দিতে চেয়েছেন তিনি। তার রসিকতায় ভরা পোস্টেও লুকিয়ে রয়েছে চরম বাস্তবের গভীরতা।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন বিগ বি। সেখানে দেখা যাচ্ছে, একটি কম্পিউটারের পাশে বসে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'আমরা কি ২০২০ সালটাকে ডিলিট করে দিয়ে পুনরায় ইনস্টল করতে পারি না? এই ভার্সনটা ভাইরাসে ভরা।' বলিউডের শাহেনশার এই মন্তব্য প্রশংসা কুড়িয়েছে নেটিজেনের।

কর্মক্ষেত্রে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্রে দেখা যাবে অমিতাভকে। সেই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। থাকবেন ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন আক্কিনেনি ও মৌনি রায়কেও। স্পেশ্যাল ক্যামিও চরিত্রে থাকবেন শাহরুখ খানও। এছাড়াও মারাঠি পরিচালক নাগরাজ মঞ্জুলের ঝুন্ডেও দেখা যাবে অমিতাভকে। পাশাপাশি গুলাবো সিতাবোতে প্রথমবার আয়ুষ্মান খুরানা এবং চেহরেতে এমরান হাশমির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বিগ বি।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর