১৯ অক্টোবর, ২০২০ ১৬:৩৪

১০ বছর ধরে যে অসুস্থতার সঙ্গে লড়াই করেছেন অনিল কাপুর

অনলাইন ডেস্ক

১০ বছর ধরে যে অসুস্থতার সঙ্গে লড়াই করেছেন অনিল কাপুর

৬৩ পেরিয়েও অনিল কাপুর এখনো বলিউডের জনপ্রিয় 'তরুণ' অভিনেতা। তার তারুণ্য নিয়ে ভারতে নানা মজার মজার কৌতুক প্রচলিত আছে। 'মিস্টার ইন্ডিয়া' খ্যাত এ তারকা কীভাবে নিজেকে এখনো এতটা ফিট রেখেছেন তা নিয়ে প্রায়ই খবর প্রকাশিত হয় পেজ থ্রির পাতায়। কিন্তু দীর্ঘ সময় ধরে অনিল কাপুর এত বড় অসুখের সঙ্গে লড়াই করেছেন, তা কেউ জানতে পারেনি। সম্প্রতি ইনস্টাগ্রামে অনিল কাপুর নিজেই দিয়েছেন সে খবর। তাও সুস্থ হয়ে উঠার পর।

অ্যাকিলিস টেন্ডন নামের কঠিন অসুখের সঙ্গে লড়াই করেছেন অনিল কাপুর। এর কারণে হাঁটতে, পায়ের ওপর ভর করে দাঁড়াতে অসুবিধা হয়। অনিল কাপুর সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের দড়িলাফেরসহ একাধিক ছবি পোস্ট করে লিখেছেন, ১০ বছরের বেশি সময় ধরে আমি অ্যাসিলিস টেন্ডন নিয়ে ভুগেছিলাম। সারা বিশ্বের কয়েকজন চিকিৎসক আমাকে বলেছিল, এই সমস্যা সমাধানের একটাই উপায় 'সার্জারি'। ডা. মুলার নানা চিকিৎসার মাধ্যমে আমাকে ভালো করে তুলেছেন সার্জারি ছাড়াই। বহু কষ্টে হাঁটা থেকে শুরু করে, স্বাভাবিকভাবে হাঁটা, দৌড়ানো, শেষে দড়িলাফও করতে হয়েছে।

অনিল কাপুরকে শেষবার বড় পর্দায় দেখা গেছে 'মালাং' ছবিতে। হাতে আছে করণ জোহরের 'তখত' ছবির কাজ। তারকাবহুল এ ছবিতে মুঘল সম্রাট শাজাহানের চরিত্রে দেখা যাবে অনিল কাপুরকে। 

বিডি প্রতিদিন/ফারজানা 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর