শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ২২:২৭

১১ বছরের বড় মালাইকাকে বিয়ে করতে চাপ দেয়া হচ্ছে অর্জুনকে

অনলাইন ডেস্ক

১১ বছরের বড় মালাইকাকে বিয়ে করতে চাপ দেয়া হচ্ছে অর্জুনকে
ফাইল ছবি

খান পরিবারের সাথে সম্পর্কে থাকতেই নিজের থেকে বয়সে ছোট অর্জুন কাপুরের প্রেমে পড়েন মালাইকা আরোরা। এতে শেষপর্যন্ত সংসার ভেঙে যায় আরবাজ খানের। প্রায়ই এই প্রেম নিয়ে চর্চা হয় ভারতীয় গণমাধ্যমে। এবার ৪৬ বছরের মালাইকাকে বিয়ে করতে ৩৫ বছরের অর্জুনকে পরিবার চাপ দেওয়া হচ্ছে বলে জানা গেছে। 

বয়সের বিস্তর ফারাক থাকা সত্ত্বেও অর্জুনের পরিবারই নাকি উঠেপড়ে লেগেছে বিয়ের ব্যাপারে। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে অর্জুন জানিয়েছেন, তার পরিবার মালাইকাকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করছে অভিনেতার উপর। কিন্তু অভিনেতা কারোর কোনও কথা শুনতে রাজি নন। নিজের জন্য তিনি যা ভাল বুঝবেন, তা-ই করবেন।  
 
সব হিসেব গুলিয়ে এখন একে অপরের প্রেমে বুঁদ হয়ে দিন কাটছে অর্জুন-মালাইকার। শুরুতে সম্পর্ক নিয়ে চুপ থাকলেও, এখন তাদের প্রেমের গোপন কথাটি আর গোপন নেই। হাতে হাত রেখে প্রায়ই বিভিন্ন জায়গায় এক সঙ্গে পৌঁছে যান এই ‘লাভ বার্ডস’। কখনও আবার চেনা পরিসর থেকে দূরে গিয়ে সময় কাটিয়ে আসেন নিজেদের মতো করে।  

উল্লেখ্য, মালাইকা ও আরবাজ খানের দীর্ঘ দাম্পত্য জীবনে ছেদ পড়ে ২০১৭ সালে। বিবাহ বিচ্ছেদের কিছুদিন পর থেকেই মালাইকা-অর্জুনের প্রেমের গুঞ্জন শোনা যায়। অনেকেই অর্জুনকে মালাইকার বিবাহবিচ্ছেদের জন্য দায়ী করেন। নেটাগরিকদের অনেকের নানান মন্তব্য রয়েছে এই জুটির বয়সের ফারাক নিয়ে। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য