শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৫০
আপডেট : ৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৫৪
প্রিন্ট করুন printer

ভার্চুয়াল নয়, তারকাদের উপস্থিতিতেই হবে অস্কার

অনলাইন ডেস্ক

ভার্চুয়াল নয়, তারকাদের উপস্থিতিতেই হবে অস্কার

ভার্চুয়াল নয়, তারকাদের উপস্থিতিতেই হবে ৯৩তম একাডেমি অ্যাওয়ার্ডস (অস্কার) ২০২১। একাডেমি ও আমেরিকান ব্রডকাস্টিং কোম্পানির এবিসি সূত্রে নাকি এমনটাই জানতে পেরেছে মার্কিন সংবাদসংস্থা ‘ভ্যারাইটি’। শোনা গেছে, আগামী বছরের ২৫ এপ্রিল সুন্দর পোশাকে সেজে লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে উপস্থিত হবেন আন্তর্জাতিক তারকারা। 

‘এমি’র মতো অ্যাওয়ার্ডও কোভিডের প্রকোপে ভার্চুয়াল পথ অবলম্বন করেছিল। যদিও তা খুব বেশি দর্শকের মনঃপুত হয়নি। সেই কারণেই নাকি অ্যাকাডেমি কর্তৃপক্ষের ভার্চুয়াল সেলিব্রেশনে মত নেই। 

সাধারণত ফেব্রুয়ারি মাসে অস্কার অনুষ্ঠিত হয়। এবার তা পিছিয়ে ২০২১ সালের এপ্রিলে হতে পারে। তারকা খচিত ডলবি থিয়েটারে সোনালি পুতুল হাতে নিয়ে শিশুর মতো উচ্ছ্বাস প্রকাশ করেন হলিউডের তারকারা।

গত বছর বিদেশি ভাষার ছবি হয়েও সেরা ছবি হয়েছিল ‘প্যারাসাইট’। তবে এবারে পরিস্থিতি একেবারে ভিন্ন। শোনা গেছে, ইতোমধ্যেই ডলবি থিয়েটার পর্যবেক্ষণ করে এসেছেন একাডেমির কর্মকর্তারা। সুরক্ষাবিধি মেনেও কীভাবে অনুষ্ঠানের আয়োজন করা যায়, তার পরিকল্পনা ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। ডলবি থিয়েটারে মোট ৩,৪০০ জন অতিথি বসার জায়গা রয়েছে। এর বাইরেও উপস্থিত থাকবেন টেকনিক্যাল টিমের সদস্য এবং সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। কীভাবে দূরত্ব বজায় রেখে এই ব্যবস্থাপনা করা যাবে, সেই চিন্তায় রয়েছেন তারা। পুরস্কার প্রদানের জন্যও আলাদা ব্যবস্থা করতে হবে তাদের।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর