শিরোনাম
প্রকাশ : ২৫ ডিসেম্বর, ২০২০ ১৬:২২
প্রিন্ট করুন printer

সাব্বির নাসিরের নতুন চমক ‘আবোল তাবোল’

অনলাইন ডেস্ক

সাব্বির নাসিরের নতুন চমক ‘আবোল তাবোল’

আজ শুভ বড়দিন। আর এর কয়েকদিন পরই আসছে বর্ষবরণের ক্ষণ। যদিও অন্য বছরের চেয়ে এবারের বছরটা শেষ হচ্ছে ভিন্নভাবে। সঙ্গীতপ্রেমী মানুষদের জন্য শিল্পী সাব্বির নাসির চমক হিসেবে নিয়ে আসলেন নতুন একটি গান। যার শিরোনাম ‘আবোল তাবোল’। সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি আজ শুক্রবার বিকেলে প্রকাশিত হয়েছে। 

গানটি লিখেছেন সোমেশ্বর অলি, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন এপিরাসের শেখ শাফি ও শেখ সামী মাহমুদ। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। গানে সাব্বির নাসিরের ব্যান্ড ব্ল্যাকমুনের পাশাপাশি মডেল হিসেবে দেখা যাবে সুদীপ বিশ্বাস দীপ, সাদিকা স্বর্ণা, নয়ন, শেখ শাফি মাহমুদ ও সামী মাহমুদকে। 

গানটি নিয়ে এপিরাসের শেখ সামী মাহমুদ বলেন, অনেক সময় নিয়েই এ কাজটি করা। অনেকগুলো ভার্সন হয়েছে এ গানটির। অবশেষে একটা ভার্সন অডিয়েন্সের জন্য আমরা ফাইনাল করেছি। এপিরাস থেকে আমরা সব সময় চেষ্টা করি, এমন একটা গান তৈরি করতে যেটা মানুষের নিজের জীবনকেও সম্পৃক্ত করতে পারে। সাব্বির ভাইও বেশ ভালো গেয়েছেন। আর এই মিউজিক ভিডিওতে আমরা অভিনয়ও করেছি। 

শেখ শাফি মাহমুদ বলেন, গানটার মধ্যে ফোক এলিমেন্টস আছে। গানের কথাও সুন্দর। ফোক ও পপ কম্পোজিশনের সঙ্গে ইলেকট্রনিক মিউজিকের ব্লেন্ড করে একটা ফিউশন করার চেষ্টা করেছি আমরা। আমরা মনে করি, সাব্বির ভাই একজন ভার্সেটাইল কণ্ঠশিল্পী যিনি বিভিন্ন ঘরানার গান গাইতে পারেন। আমাদের সংগীতায়োজনের সাথেও উনার কণ্ঠ একটি ভিন্ন মাত্রা যোগ করেছে। আশা করি, নতুন এ গানটি সবার ভালোলাগবে। 

তানিম রহমান অংশু বলেন, অনেকদিন পর বাণিজ্যিক ঘরানার এ কাজটি করে বেশ ভালো লাগলো। যদিও আমি এখন শুধুই ফিল্মে মনোযোগ দিচ্ছি তারপরও সাব্বির ভাই আমার কাছের বড় ভাই। তাই মিউজিক ভিডিওটি আমি উনার ও দর্শকদের জন্য যতটা সম্ভব ভালোভাবে তৈরি করার চেষ্টা করেছি। আশা করি, সবার পছন্দ হবে। 

গানটি নিয়ে সাব্বির নাসির বলেন, এত বিষাদের মাঝে একটু আশা, আনন্দ ও উল্লাস যেন জীবনের উৎসবকে প্রাণবান করে, নতুন বছরের আগে এ প্রত্যাশা। এপিরাসের সাথে দ্বিতীয় কাজ। ফোক এলিমেন্ট আছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা অংশুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার ভাষা আমার নেই। নববর্ষের আগাম ভালোবাসা সবার প্রতি। 

ভিডিও

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর