শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০২১ ১৩:৫৭
প্রিন্ট করুন printer

টিকা নিয়েও করোনা আক্রান্ত অভিনেতা জিৎ

অনলাইন ডেস্ক

টিকা নিয়েও করোনা আক্রান্ত অভিনেতা জিৎ

বলিউডের মতো টলিউডেও বাড়ছে করোনার প্রকোপ। কোভিড আক্রান্ত অভিনেতা জিৎ। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন সে কথা। আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন অভিনেতা এবং চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চলছেন।

কিছুক্ষণ আগে ইনস্টাগ্রামে অভিনেতা লিখেছেন, ‘আমি কোভিড আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যারা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। খুব দ্রুত দেখা হবে সকলের সঙ্গে'।

গত ১৬ মার্চ কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেয়ার ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছিলেন অভিনেতা। টিকার ডোজ নেওয়ার পরেও এই ভাইরাস বাসা বাঁধল তার শরীরে। তবে শুধু জিৎ নন, বলিউডেও দেখা গেছে এমন ঘটনা। আশুতোষ রানা, নাগমা, পরেশ রাওয়ালরাও কোভিড টিকা নেওয়ার পর এই ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছিলেন।

গত বছর লন্ডনে ‘বাজি’ ছবির শুটিং করতে উড়ে গিয়েছিলেন জিৎ এবং মিমি চক্রবর্তী। করোনা অতিমারির কারণে মাঝপথে শুটিং থামিয়ে ফিরে আসতে হয়েছিল তাদের। দূর্গাপুজোর আগে আবার টেমসের তীরে বাকি শুটিং শেষ করেন তারা। ১৫ এপ্রিল মুক্তি পায় ‘বাজি’-র নতুন গান। স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত ছিলেন জিৎ। তবে আপাতত তার দিন কাটবে চার দেওয়ালের মাঝেই।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর