শিরোনাম
প্রকাশ : ২৩ জুলাই, ২০২১ ২০:২২
প্রিন্ট করুন printer

পর্নোগ্রাফি কাণ্ডে এবার রাজকে নিয়ে শিল্পার বাড়িতেও তল্লাশি

অনলাইন ডেস্ক

পর্নোগ্রাফি কাণ্ডে এবার রাজকে নিয়ে শিল্পার বাড়িতেও তল্লাশি
Google News

এবার পর্নোগ্রাফি কাণ্ডে শিল্পা শেঠির বাড়িতে হানা দিল মুম্বাই পুলিশ। আজ শুক্রবার আচমকাই অভিনেত্রীর বাড়িতে যায় মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ভারতীয় গণমাধ্যম বলছে, পর্নোগ্রাফি মামলায় মূল অভিযুক্ত রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই এদিন তার বাসভবনে তল্লাশি চালায় পুলিশ। 

জানা গেছে, মুম্বাই পুলিশ পর্নোগ্রাফি কাণ্ডে শিল্পার বয়ানও রের্কড করেছে। তবে আচমকা পুলিশ শিল্পার বাড়িতে অভিযান চালানোয় প্রশ্ন উঠছে, তবে কি ঘটনায় শিল্পার সংশ্লিষ্টতা রয়েছে? টাইমস অফ ইন্ডিয়ায় এক প্রতিবেদনে জানিয়েছে, রাজ-শিল্পার বাসভবনে এ দিন তল্লাশি চালানো হয়। পাশাপাশি, স্বামীর ব্যবসার বিষয়ে তিনি কী কী জানতেন তা জিজ্ঞাসা করা হয় নায়িকাকে।

এর আগে, সুনির্দিষ্ট প্রমাণসহ পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। গত সোমবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। যে মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ৯ জন ধরা পড়েছেন। 

লকডাউনের সময় শ্যালক প্রদীপ বক্সীর কোম্পানি কেনরিন লিমিটেডের সঙ্গে হাত মিলিয়ে রাজ নীল ছবির ব্যবসা শুরু করেন কুন্দ্রা। রাজ মুম্বাইয়ে নিজের অফিসে বসে নীল ছবির ব্যবসা করতেন। তারপর ইউকে-তে ক্লিপ পাঠাতেন প্রদীপের কাছে। ‘হটস্পট’ নামের একটি অ্যাপ তৈরি করেছিলেন দু’জনে। সেখানে আপলোড করা হত ভিডিও। প্রদীপকে উইট্রান্সফারে ভিডিও পাঠাতেন রাজ। এ সব কিছুর যথাযথ তথ্য প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে।

এদিকে, স্বামীর কুকীর্তি ফাঁস হওয়ার পর থেকেই শিল্পা শেঠির জীবনে এসেছে বিপুল পরিবর্তন। হাতে সে ভাবে কোনো কাজ নেই এই অভিনেত্রীর। সিনেমা তো নেই বললেই চলে। নাচের রিয়েলিটি শো 'সুপার ড্যান্সার'-এর বিচারকের দায়িত্ব পালন করে টাকা উপার্জন করছিলেন। কিন্তু শিল্পপতি স্বামীর জন্য দেখা যাচ্ছে এখন সেই কাজও বন্ধের পথে।

বিডি-প্রতিদিন/শফিক