শিরোনাম
রবিবার, ১ আগস্ট, ২০২১ ০০:০০ টা

আগের লুকে শুভশ্রী

অনলাইন ডেস্ক

আগের লুকে শুভশ্রী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি মাতৃত্বের কারণে অনেকদিন ধরেই পর্দায় নেই। মাস ছয়েক আগে পুত্র সন্তান ইউভানের জন্ম দেন এ তারকা। এতদিন স্বামী পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী দুজনই পুত্রকেই বেশি সময় দিয়েছেন। 

এদিকে, মা হওয়ার পর মুটিয়ে যাওয়া নিয়ে বেশি কিছুদিন ধরেই কটাক্ষের শিকার হয়ে আসছিলেন এই অভিনেত্রী। এবার অল্প কিছুদিনের মধ্যে ফ্যাট ঝরিয়ে ফিরে এসেছেন আগের চেহারায়।

ইউভানের জন্ম দেওয়ার পর বেবি ফ্যাট জমেছিলো শুভশ্রীর শরীরে। মাতৃত্বের পর এমন হওয়াটা খুব স্বাভাবিক। কিন্তু তা নিয়েও ভয়ঙ্কর কটাক্ষের সম্মুখীন হতে হয় তাকে। ‘মুটকি’, ‘ছয় মাসের প্রেগন্যান্ট’ নানা অকথ্য ভাষার মাধ্যমে তাকে ট্রোল করা হয়।

কখনও প্রকাশ্যেই আবার কখনো বা আড়ালে বডি শেমিং এর শিকার হয়েছেন শুভশ্রী। এসব সমালোচনার মুখে দ্রুত শরীরের ওজন কমিয়েছেন। মাত্র কয়েক মাসেই তার এই পরিবর্তন নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’ পর্ব ১০-এ মুখ্য বিচারকের আসনে নায়িকার পরিবর্তন লক্ষ্য করা গিয়েছে। মা হওয়ার পর এই প্রথম পর্দায় দর্শকদের সামনে দেখা যাচ্ছে তাকে। মাত্র কয়েকমাসের ব্যবধানে দ্রুত বেবি ফ্যাট ঝরিয়ে ফেলেছেন নায়িকা। সম্প্রতি শুভশ্রী হট পিঙ্ক ড্রেসে একটি ফোটোশ্যুটের ছবি শেয়ার করছেন। সেখানেও তার পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে।

এদিকে দ্রুত শুভশ্রীর এই পরিবর্তন দেখে অনেকে মন্তব্য করেছেন, নায়িকা নিজেকে রোগা বানিয়েছে ছবিতে ফটোশপ করে। এদিকে শুভশ্রীর তিন তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। করোনার কারণে সেগুলো মুক্তি দেয়া হয়নি।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর