৫ অক্টোবর, ২০২২ ১৯:০৮

‘রাগী’ ছবির ট্রেলার উন্মোচন, মুক্তি ১৪ অক্টোবর

শোবিজ প্রতিবেদক

‘রাগী’ ছবির ট্রেলার উন্মোচন, মুক্তি ১৪ অক্টোবর

আগামী ১৪ অক্টোবর মুক্তি পাচ্ছে মিজানুর রহমান মিজান পরিচালিত সামাজিক অ্যাকশন ধারার ছবি ‘রাগী’।  মুক্তির প্রাক্কালে ছবির ট্রেলার ও পোস্টার উন্মোচন করা হয়। সোমবার রাতে জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে ‘রাগী’ ছবির এই প্রথম ঝলক সামনে আনা হয়।

এসময় ‘রাগী’ পুরো টিমকে শুভকামনা জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন সেন্সর বোর্ড সদস্য প্রযোজক খোরশেদ আলম খসরু, ছবির প্রযোজক জাকিরা খাতুন জয়া, প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি মিয়া আলাউদ্দিন, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, মহাসচিব শাহীন সুমন, সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার, গাজী মাহবুব ও নিপুণ আক্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন নিউ গুলশান সিনেমার ব্যবস্থাপনা পরিচালক আমীর হামজা, বগুড়ার মধুবন সিনেপ্লেক্সের কর্ণধার রোকুনুজ্জামান ইউনূস রুবেল, জয়দেবপুর ঝুমুর সিনেমার ব্যবস্থাপনা পরিচালক শরফুদ্দিন এলাহী সম্রাট প্রমুখ।

মিজানুর রহমান মিজান পরিচালিত এই ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবির চৌধুরী, মুনমুন, আঁচল, মৌমিতা মৌ, শতাব্দী ওয়াদুদ, মারুফ আকিব, খালেদা আক্তার, শাকিল আহমেদ, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, আর এফ রোমিও ও লায়ন প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর