১ জানুয়ারি, ২০২৩ ১৮:১৩

এবার ক্রিকেটার হয়ে পর্দায় আসছেন জাহারা মিতু

অনলাইন ডেস্ক

এবার ক্রিকেটার হয়ে পর্দায় আসছেন জাহারা মিতু

ফাইল ছবি

গেল বছরের একেবারে শেষে বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক হয়েছে জাহারা মিতুর। আর নতুন বছরের প্রথম দিনই নতুন ছবি দিয়ে খবরের শিরোনাম হলেন এই নায়িকা। জানা গেল ‘জার্সি নম্বর ১৬’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিতু। 

বাংলাদেশ প্রতিদিনকে এখবর নিশ্চিত করেছেন এই অভিনেত্রী নিজেই। জানা গেছে, ছবিটি নির্মাণের দায়িত্বে রয়েছেন তারিক মুহাম্মদ হাসান। সিনেমাটিতে তার বিপরীতে থাকবেন আবু হুরায়রা তানভীর।  মিতু বলেন, গল্পটি গড়ে উঠেছে মূলত প্রত্যন্ত অঞ্চলের একটি মেয়ের ক্রিকেটার হওয়ার সংগ্রাম ঘিরে। সিনেমাটির চলতি মাসে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু আমার অসুস্থতার কারণে সামনের মাস থেকে শুটিং শুরু হবে। ছবিটির জন্য বেশ কয়েক মাস ধরে প্রস্তুতি নিচ্ছি। আশা করছি পর্দায় ভালো একটা সিনেমা দেখবেন।

এই অভিনেত্রী আরও বলেন, আমি গণহারে সিনেমায় যুক্ত হওয়া পছন্দ করি না। সবসময় চেষ্টা করি বেছে বেছে কাজ করার। চেষ্টা থাকে একটি চরিত্র থেকে অন্য আরেকটি চরিত্রে ভিন্নতা আনার। সিনেমা বাছাইয়ের ক্ষেত্রে সবসময় গল্পকে প্রাধান্য দেই। যেমন এই ছবির ক্ষেত্রে আমি কিন্তু জানতে চাইনি, আমার সহশিল্পী কে। চরিত্র ভালো লেগেছে বলেই যুক্ত হয়েছি।

উল্লেখ্য, জাহার মিতু ক্যারিয়ারে এ পর্যন্ত হাতেগোনা কয়েকটি সিনেমায় যুক্ত হলেও এরইমধ্যে তিনি জুটি বেঁধেছেন এপারের সুপারস্টার শাকিব খান এবং ওপারের সুপারস্টার দেবের সঙ্গে। মিতু অভিনীত 'আগুন' এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া চিত্রনায়ক বাপ্পির সঙ্গে শক্র নামেও একটি ছবির কাজ শেষ করেছেন তিনি। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর