২৭ জানুয়ারি, ২০২৩ ০৫:৪৭

বিবেক অগ্নিহোত্রীর নতুন চমক, এক সিরিজে ৬ পরিচালক

অনলাইন ডেস্ক

বিবেক অগ্নিহোত্রীর নতুন চমক, এক সিরিজে ৬ পরিচালক

চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে নিজের টুইটারে এই ছবি শেয়ার করেছেন বিবেক অগ্নিহোত্রী

রীতিমতো বোমা ফাটালেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রী। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি জানিয়ে দিলেন, নতুন এক সিরিজ প্রযোজনা করতে চলেছেন। যেখানে থাকবেন দেশের ৬ জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক। ছবির নাম ‘ওয়ান নেশন’।

ভারতের ১০০ বছরের গৌরবউজ্জ্বল ইতিহাসকেই সিরিজে নিয়ে আসবেন এই ছয় পরিচালক। তালিকায় বিবেকের সঙ্গে রয়েছেন প্রিয়দর্শন, ডক্টর চন্দ্র প্রকাশ দ্বিবেদী, জন ম্যাথিউ মাথান, মাজু বোহারা ও সঞ্জয় পুরান সিং চৌহান।

প্রত্যেক পরিচালক কি আলাদা আলাদা মহানায়ককে নিয়ে গল্প বলবেন? না কি একই নায়কের গল্পে জুড়ে যাবেন ছয়জন নির্মাতা! কিছুই বিস্তারিত জানা যায়নি এখনো।

তবে সংশ্লিষ্ট চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে নিজের টুইটার হ্যান্ডলে ছবি শেয়ার করে বিবেক লিখেছেন, ছয়টি জাতীয় পুরস্কারজয়ী পরিচালকরা ভারতের দেশনায়কদের অজানা গল্প নিয়ে আসছে। যারা ভারতকে এক দেশ বা ‘ওয়ান নেশন’ হিসেবে ধরে রাখতে ১০০ বছর ধরে নিজেদের উৎসর্গ করেছেন।

ছবিটি প্রযোজনা করবেন বিষ্ণু বর্ধন ইন্দুরি এবং হিতেশ ঠক্কর। বর্তমানে বিবেক তার স্ত্রী পল্লবী জোশী, অনুপম খের এবং ‘কানতারা’ তারকা সপ্তমী গৌড়া অভিনীত ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর শুটিংয়ে ব্যস্ত।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর