৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১৩:১৭

বিয়ের আগে শেষবারের মতো দেখা দিলেন কিয়ারা (ভিডিও)

অনলাইন ডেস্ক

বিয়ের আগে শেষবারের মতো দেখা দিলেন কিয়ারা (ভিডিও)

আজ ৪ ফেব্রুয়ারি, জয়সালমেরের সূর্যগড় হোটেলে উৎসব শুরু। বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। বিয়ের আগে শেষবারের মতো দেখা মিলল কিয়ারার। শনিবার জয়সালমের উড়ে যাওয়ার আগে মুম্বাই বিমাবন্দরে দেখা মিলল নায়িকার। মুখে লেগে আছে তৃপ্তির হাসি।

সাদা ট্রাউজার এবং টপে কিয়ারা। গায়ে জড়ানো গোলাপি চাদর। সঙ্গে সোনালি রঙের ব্যাগ। ৬ ফেব্রুয়ারি বসবে বিয়ের আসর। তার আগে আছে মেহেন্দি, সঙ্গীত-সহ বিয়ের প্রচুর আচার-অনুষ্ঠান। বিয়ের আগে আলোকচিত্রীদের দিকে হাত নাড়িয়ে মিষ্টি হেসে জয়সালমেরর পথে রওনা হলেন কিয়ারা। ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তারা।

আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। যাদের মধ্যে রয়েছেন পরিচালক করন জোহর, পোশাকশিল্পী মণীশ মালহোত্রা। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিং’-এর সহ-অভিনেতা শহিদ কাপুরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে।

জানা গেছে, বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ, জাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামী-দামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলো।

বিডি প্রতিদিন/কালাম

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর