২৭ ফেব্রুয়ারি, ২০২৪ ২০:২২

‘আস্থার আস্তানা’য় মাহি, বিস্ফোরক মন্তব্য স্বামী রকিবের

অনলাইন ডেস্ক

‘আস্থার আস্তানা’য় মাহি, বিস্ফোরক মন্তব্য স্বামী রকিবের

স্বামি রকিব ও মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি কয়েক দিন আগে ফেসবুকে এক ভিডিও বার্তায় বিবাহবিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ব্যাপারে কিছু জানা না গেলেও এর পর থেকেই মাহিকে নানা ধরনের ফেসবুক পোস্ট দিতে দেখা যায়। সেসব পোস্টের বেশির ভাগই ইঙ্গিতপূর্ণ।

সোমবার ফেসবুক এক পোস্টে মাহি লিখেছেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’ এরপরই দেওয়া আরেক পোস্টে মাহি জানান, তিনি আছেন ‘আস্থার আস্তানায়’।

এরপরই বিষয়টি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তার স্বামী রকিব সরকার। আস্থার আস্তানায় সীসা সাজানো থাকে বলে মন্তব্য তার।

মঙ্গলবার নিজের ফেসবুকে সন্তান ফারিশের সঙ্গে একটি ছবি প্রকাশ করে রকিব লিখেছেন, ‘আস্থা…! শব্দটির সাথে যখন ডিক্লেয়ারেশন ইস্যু যুক্ত হয় তখন তার সাথে সাথে বিশ্বাস,নির্ভরতা ছাড়াও গভীরে অনেকগুলো সমার্থকের উপস্থিতি উপলব্ধি হওয়া খুবই প্রাসঙ্গিক।

মাহির আস্থার আস্তানায় মাদক দ্রব্য সেবন করা হয় ইঙ্গিত দিয়ে তিনি লেখেন, ভয়ংকর রাতে আস্থার আস্তানায় সাজানো শীসা। তার সদস্যদের সবাই দেখল। ওই আস্তানার প্রধান ফটোগ্রাফীর অজুহাতে আড়ালেই রয়ে গেল। সপ্তাহ-দশদিনে তো আর এমন আস্থা অর্জন করা সম্ভব না।

সবশেষে সন্তান ফারিশের উদ্দেশে রকিব লিখেছেন, সবাই একই রকম ভাগ্য নিয়ে দুনিয়ায় আসে না বাবা। ইনশাআল্লাহ তোমার জন্য বাবাই যথেষ্ট ফারিশ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর