Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৭ জুলাই, ২০১৯ ১১:৩৯
আপডেট : ৭ জুলাই, ২০১৯ ১১:৪৩

কলেজ থেকে রিফাতকে টেনে হিঁচড়ে বের করার ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

কলেজ থেকে রিফাতকে টেনে হিঁচড়ে বের করার ভিডিও ভাইরাল

হত্যার উদ্দেশ্যে বরগুনা কলেজ থেকে টেনে হিঁচড়ে বের করা হয় রিফাত শরীফকে। এরকম একটি ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, রিফাত হত্যার পরিকল্পনাকারী নয়ন বন্ড হলেও কিলিং মিশনে মূল ভূমিকা পালন করে দুই নম্বর আসামি রিফাত ফরাজী। হত্যাকাণ্ডের শিকার রিফাত শরীফ ঘটনার দিন সকাল ১০টায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে নিতে সাদা একটি মোটরসাইকেলে কলেজে আসেন। ১০টা ৩ মিনিটে রিফাত ফরাজী ৬ থেকে ৭ জনকে নিয়ে কলেজ গেটের বাইরে অপেক্ষা করতে থাকে।

দুই থেকে তিন মিনিট পর ২-৩ জনকে কলেজে পাঠায় সে। ১০টা ৯ মিনিটে তারা কলেজ থেকে বেরিয়ে রাস্তার উল্টো পাশে অবস্থান নেয়। এক মিনিট পর ঘাতক রিফাত ফরাজী কলেজ গেটের কাছে এসে অপর দুই ছেলেকে কিছু নির্দেশনা দিয়ে উল্টো দিকে পাঠায়। ১০টা ১২ মিনিটে কলেজ থেকে বেরিয়ে রিফাত গাড়িতে উঠতে যাচ্ছিল, এ সময় ঘাতক রিফাত ফরাজী রিফাত শরীফকে টেনেহিঁচড়ে নয়ন বন্ডের কাছে নিয়ে যায়।

ওই সময় সবার পেছনে নিহত রিফাত শরীফের স্ত্রী মিন্নিকেও দেখা যায়। বন্ড বাহিনীর সদস্যরা রিফাত শরীফকে কিলঘুষি মারতে থাকে। আর রিফাত ফরাজী ও অপর একজন দৌড়ে গিয়ে তিনটি রামদা নিয়ে আসে।

পরে রিফাত ফরাজী একটি দা নয়ন বন্ডকে দেয়, আরেকটি দিয়ে সে নিজেই কোপাতে শুরু করে রিফাত শরীফকে। একপর্যায়ে রিফাত শরীফকে ফেলে ১০টা ১৫ মিনিটে নয়নসহ বন্ড বাহিনী চলে যায়। আর ঘটনার ৮ মিনিট পরে দু’জন পুলিশ ঘটনাস্থলে এসে খোঁজখবর নিতে শুরু করে।

ভিডিওটি সময় টিভির সৌজন্যে

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য