শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৫ অক্টোবর, ২০২০ ২৩:২৪

সাতক্ষীরায় স্বামী-স্ত্রীসহ পরিবারের চারজনের গলা কাটা লাশ

ঠাকুরগাঁওয়ে তিন মরদেহ, যশোরে দুই যুবক হত্যা

নিজস্ব প্রতিবেদক, যশোর; সাতক্ষীরা ও ঠাকুরগাঁও প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় স্বামী-স্ত্রী ও ছেলে-মেয়েসহ একই পরিবারের চারজনকে নৃশংসভাবে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা। ঘরের ভিতর হাত-পা বেঁধে তাদের হত্যা করা হয়েছে। গতকাল ভোররাতের কোনো এক সময় কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিসা গ্রামে এ হত্যাকা- সংঘটিত হয়। জায়গাজমি-সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যার ঘটনা ঘটতে হতে পারে বলে ধারণা করছে পুলিশ ও নিহতের পরিবার। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রাইহানুল ইসলামকে আটক করেছে। এদিকে ঘটনার পরপর সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানসহ সিআইডি, গোয়েন্দা পুলিশ, ডিএসবি, র‌্যাব এবং অন্যান্য গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনা জানাজানি হলে এলাকার শত শত লোক নিহত পরিবারকে দেখার জন্য ভিড় জমায়।

নিহতরা হলেন মাছের ঘের ব্যবসায়ী মো. শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, নয় বছরের ছেলে সিয়াম হোসেন মাহি ও ছয় বছরের মেয়ে তাসমিন সুলতানা। তবে হত্যাকারীরা ওই পরিবারের চার মাসের শিশুকন্যা মারিয়াকে হত্যা না করে ফেলে রেখে পালিয়ে যায়। নির্মম ও লোমহর্ষক এ হত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় বাসিন্দারা জানান, ভোরে তারা চিৎকার-চেঁচামেচি শুনে ওই বাড়িতে ছুটে যান। পরে দরজা খুলে তারা দেখতে পান সাবিনা খাতুন, তার দুই শিশুসন্তান তাসনিম ও মাহী এক ঘরে, আর শাহীনুরের জবাই করা লাশ আরেক ঘরে পড়ে আছে। একই পরিবারে থাকা নিহত মাছ ব্যবসায়ী শাহীনুরের ছোট ভাই রায়হানুল ইসলাম জানান, তিনি গোঙানির শব্দ শুনে দরজা খুলতে গেলে দেখেন, বাইরে থেকে শিকল দিয়ে তার ঘরের দরজা আটকানো। পরে তার চিৎকারে এলাকাবাসী এসে দরজার শিকল খুলে দেন। এরপর তিনি সবাইকে খবর দেন। রায়হানুল আরও জানান, হত্যাকারীরা সিঁড়ির ঘর দিয়ে ঢুকে খুন করে দরজায় শিকল দিয়ে চলে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ঘর থেকে একে একে পরিবারের চারজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাড়িতে তোলে। পুলিশের ক্রাইম সেকশন কাজ করছে বলে সংবাদকর্মী ও অন্য কাউকে নিহত ব্যক্তিদের ঘরে ঢুকতে দেওয়া হয়নি।

ঠাকুরগাঁওয়ে তিন লাশ উদ্ধার : গতকাল সকালে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া শিয়ালডাঙ্গী গ্রামের আকবর আলীর বাড়ির পাশের পুকুর থেকে মা-মেয়ে-ছেলের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন আকবর আলীর স্ত্রী আরিদা খাতুন (৩৪), মেয়ে আকলিমা আক্তার (৯) ও ছেলে আরাফাত (৫)। পুলিশ জানায়, সকাল ৮টায় স্থানীয়রা আকবর আলীর বাড়ির সামনে পুুকুরে লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়। স্থানীয়দের ধারণা, তিনজনকে বিষ খাওয়ানো হয়েছে।

যশোরে দুই যুবককে কুপিয়ে হত্যা : যশোরের মনিরামপুর উপজেলার বারপাড়া গ্রামে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে বাদল (২৪) ও আবদুল আহাদ (২৫) নামে দুই যুবক নিহত হয়েছেন। গতকাল রাত সাড়ে ৮টার দিকে এই হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত বাদল যশোর সদর উপজেলার জয়ন্তা গ্রামের মুক্তার গাজীর ছেলে এবং আবদুল আহাদ একই গ্রামের লোকমান হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় বাদল ও আহাদ বারপাড়া গ্রামের ফাঁকা মাঠের মধ্যে ছিলেন। এ সময় দুর্বৃত্তরা অতর্কিতে তাদের ওপর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। এতে ঘটনাস্থলেই বাদল মারা যান। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আহাদের। খবর পেয়ে মনিরামপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর উদ্যোগ নেয়। স্থানীয়রা জানান, নিহত বাদল স্থানীয় কেবল অপারেটরের লাইনম্যান হিসেবে কাজ করতেন। যশোর সিটি কেবলের এমডি মীর মোশাররফ হোসেন বাবু বলেন, নিহত বাদল স্থানীয় কেবল অপারেটরের লাইনম্যান হিসেবে কাজ করতেন। তবে বেশ কিছুদিন হলো তিনি কাজ ছেড়ে দিয়েছেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর