শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৬ অক্টোবর, ২০২০ ২৩:০৯

এই সরকারকে আর সময় নয়

নিজস্ব প্রতিবেদক

এই সরকারকে আর সময় নয়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, গণতন্ত্রহীন রাষ্ট্র কঠিন সময় পার করছে। এই অবস্থা থেকে বের হয়ে আসার জন্য জাতিকে লড়াই-সংগ্রামে অবতীর্ণ হতে হবে। এই সরকারকে আর সময় দেওয়া যাবে না। ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে এখন ভোট ডাকাতির প্রস্তুতি চলছে। এরপর আর ভোট ডাকাতির কোনো সুযোগ দেওয়া হবে না। জনগণই প্রতিরোধ গড়ে তুলবে।

গতকাল সকালে জাতীয় প্রেস ক্লাবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির একাংশ আয়োজিত ভার্চুয়াল সভায় তিনি এ কথা বলেন। এলডিপি সভাপতি আবদুল করিম আব্বাসীর সভাপতিত্বে আরও বক্তব্য দেন এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহম্মদ রহমাতুল্লাহ, এলডিপির যুগ্ম মহাসচিব এম এ বাশার, মোড়ল আমজাদ  হোসেন, চাষী এনামুল হক প্রমুখ।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকারের অগণতান্ত্রিক আচরণের বিরুদ্ধে দেশের মানুষ সংগ্রামের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিয়েছে। জাতির এই দুঃসময়ে আন্দোলন ও লড়াই ছাড়া বিকল্প কোনো পথ খোলা নেই। এই দুঃশাসন থেকে মুক্তি পেতে জাতির প্রত্যাশা পূরণে সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, দেশ আজ দুঃশাসন ও দুর্নীতি থেকে মুক্ত হতে চাচ্ছে। দেশবাসীর মুক্তির সংগ্রাম চূড়ান্ত পর্যায়ে এসে পৌঁছেছে। এই অবস্থায় সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এখন ভোট ডাকাতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যারা দেশের ১৬ কোটি মানুষকে বাইরে রেখে জোর করে ক্ষমতা আঁকড়ে রেখেছেন, তাদের হাত থেকে জাতিকে রক্ষা করতে হবে। একটি অনির্বাচিত সরকার বছরের পর বছর জনগণের অধিকার কেড়ে নেবে তা হতে পারে না। আর বসে থাকলে চলবে না। এই সরকারকে আর সময়  দেওয়া চলবে না।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর