শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

করোনা মোকাবিলায় বিশ্বকে একসঙ্গে লড়তে হবে : ড. মোশাররফ

নিজস্ব প্রতিবেদক

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, করোনার সর্বগ্রাসী পচন থেকে বিশ্বকে বাঁচাতে হবে। এ জন্য বিশ্বের সব দেশ, জাতি ও সরকারকে একসঙ্গে লড়তে হবে। 

কুমিল্লার দাউদকান্দি, তিতাস, মেঘনা ও হোমনা উপজেলা বিএনপির সর্বস্তরের নেতা-কর্মী, শুভানুধ্যায়ীসহ দেশবাসীর উদ্দেশে গতকাল আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে এক বিবৃতিতে এ কথা বলেন তিনি।

বিবৃতিতে ড. মোশাররফ বলেন, ‘বর্তমান বিশ্বব্যবস্থায় আমরা সবাই মিলে বিশ্বকে কলুষিত করছি। পাপের বোঝা দুনিয়া আর ধারণ করতে পারছিল না। তাই সর্বগ্রাসী এই পচন থেকে বিশ্বকে বাঁচাতে হবে। এ জন্য সব দেশ, জাতি ও সরকারকে এক হওয়ার কোনো  বিকল্প নেই। আসুন, আমরা সবাই মহান সৃষ্টিকর্তা আল্লাহতায়ালার কাছে তওবা করি, তিনি যেন করোনাভাইরাসের অভিশাপ থেকে বিশ্বের সব মানুষকে হেফাজত করেন। সাবেক স্বাস্থ্যমন্ত্রী ড. মোশাররফ বলেন, মহান আল্লাহর অসীম রহমত এবং সবার ঐকান্তিক দোয়া ও ভালোবাসায় গত মঙ্গলবার বিকাল ৫টায় আমরা নিজ বাসভবনে ফিরে আসতে পেরেছি। করোনা-উত্তর রোগব্যাধির জন্য বেশ কিছু দিন নিবিড় চিকিৎসায় থাকতে হবে। তাই কত সময়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারব, তা এখনো জানি না। এ বিষয়ে সবার দৃষ্টি আকর্ষণ করছি। তিনি বলেন, গত ৩১ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আমি ও আমার স্ত্রী বিলকিস আক্তার হোসেন স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। আমাদের অসুস্থতার খবর পেয়ে দেশে-বিদেশে আপনারা আমাদের রোগ-মুক্তির জন্য দোয়া মাহফিল (সামস্টিকভাবে) ও ব্যক্তিগত পর্যায়ে দোয়া করেছেন। আপনাদের কাছে আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ। আপনাদের ধন্যবাদ জানাচ্ছি।

সর্বশেষ খবর