শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৭ জুন, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৬ জুন, ২০২১ ২৩:৪০

ট্রাকের এয়ার সিলিন্ডারের ভিতরে করে ইয়াবা পাচার

দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার ট্রাকসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

Google News

অভিনব কৌশলে ইয়াবা পাচারের সময় ধরা পড়েছে দুই মাদক ব্যবসায়ী। ট্রাকের এয়ার সিলিন্ডারের মধ্যে লুকিয়ে রাখা ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭ এর একটি দল। দীর্ঘদিন ধরেই কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ সারা দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিল এরা।

র‌্যাব-৭ সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে চট্টগ্রামের কর্ণফুলী থানার চর ফরিদ এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১ কোটি ৪৪ লাখ টাকা মূল্যের ৪৮ হাজার ইয়াবাসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালকসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় ট্রাকটি জব্দ করা হয়। আটকরা হলেন কর্ণফুলী থানার ঈদগাঁও কাঁচাবাজার এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে ট্রাকচালক ফরহাদুর রহমান শাওন (৩১) ও একই এলাকার মৃত জমিরের ছেলে তৌফিক (২১)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক হজরত  তৈয়বশাহ সিএনজি লিমিটেডের সামনে পাকা রাস্তার উপর শুক্রবার রাত আনুমানিক দেড়টার দিকে একটি ট্রাক র‌্যাবের চেকপোস্টের সামনে থামানো হয়। এ সময় ট্রাক চালকসহ দুজন পালানোর চেষ্টা করে। তাদের জিজ্ঞাসাবাদে এয়ার সিলিন্ডারের ভিতরে লুকানো প্রায় ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।  তিনি বলেন, এসব ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৪৪ লাখ টাকা।

এই বিভাগের আরও খবর