মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২ ০০:০০ টা

লোডশেডিং সরকার পতনের কারণ হতে পারে : আব্বাস

নিজস্ব প্রতিবেদক

লোডশেডিং সরকার পতনের কারণ হতে পারে : আব্বাস

বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, এই লোডশেডিং-ই সরকার পতনের কারণ হতে পারে। এভাবে মানুষ কিন্তু অসহিষ্ণু হচ্ছে। বিদ্যুৎ সংকট ও লোডশেডিংয়ের জন্য সরকারের লুটপাট দায়ী। তিনি বলেন, সামনে সময় আসছে, আর অনুমতি নেব না। সরাসরি গণভবন ও সচিবালয় ঘেরাও হবে। তিনি আরও বলেন, উন্নয়ন ট্যাবলেট দিয়ে দেশের জনগণকে আর ভোলানো যাবে না। বিদ্যুতে লোডশেডিং করবেন আর উন্নয়নের কথা বলবেন। উন্নয়নের ট্যাবলেট খেতে খেতে শ্রীলঙ্কা এখন বমি করে দিয়েছে, তারা কিন্তু এখন উন্নয়নের ট্যাবলেট খায় না।

গতকাল কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ১৯ ও ২১ নম্বর ওয়ার্ড বিএনপির সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোশাররফ হোসেন খোকন প্রমুখ বক্তব্য রাখেন।

মির্জা আব্বাস বলেন, এ রকম নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচনে বিএনপি যাবে না। আগে সংসদ ভাঙতে হবে, প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হবে। নির্বাচন কমিশনকে স্বাধীনভাবে গঠন করতে হবে। তারপরে নির্বাচন হবে। সেই নির্বাচনে বিএনপি যাবে। মির্জা আব্বাস বলেন, বাংলাদেশে ডলারের সংকট চলছে। কারণ ট্রাংকে ভর্তি করে এয়ারপোর্ট দিয়ে দেশের বহু ডলার বিদেশে পাচার হয়ে গেছে। সুইস ব্যাংকে ৩-৪ হাজার কোটি ডলার করে রেগুলার জমা হচ্ছে। আমার দেশের ডলার যদি সুইস ব্যাংকে চলে যায়, এ দেশের মানুষ বাঁচবে কীভাবে।

সর্বশেষ খবর