বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

খেলায় সাপোর্ট করা নিয়ে বন্ধুর হাতে খুন!

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর সদরে আর্জেন্টিনা ফুটবল দলকে সাপোর্ট করা নিয়ে বিরোধের জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুনের অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার ৮ নম্বর বাগাদী ইউনিয়নে মেহেদী হাসানকে (১৬) ছুরিকাঘাতে খুন করেছে তারই পাশের বাড়ির বন্ধু বরকত (২০)। ঘটনার পর খুনের কাজে ব্যবহৃত ছুরি ও বরকতকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় বাগাদী ইউনিয়নের নানুপুর আমিন ব্যাপারী বাড়ির সামনে

এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতের পরপর মেহেদী হাসানকে চাঁদপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মেহেদী সদর উপজেলা বাগাদী ইউনিয়নের কাঁচামালের ব্যবসায়ী হেলাল ব্যাপারীর বড় ছেলে। সে নানুপুর উচ্চবিদ্যালয়ে ১০ম শ্রেণির ছাত্র ছিল।

বাবা হেলাল ব্যাপারী জানান, ২৬ নভেম্বর আমার ছেলে আর্জেন্টিনার খেলা দেখছিল। ওইদিন রাতে খেলা নিয়ে বরকত আমার ছেলেকে মারধর করে। সেই ঘটনা নিয়ে সোমবার সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে উপর্যুপরি বুকে আঘাত করে অন্ধকারে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কর্তব্যরত চিকিৎসক ডা. ওমর ফারুক জানান, হাসপাতালে নেওয়ার আগেই মেহেদী মারা গেছে। তার বুকে তিনটি আঘাতের চিহ্ন রয়েছে। চাঁদপুর সদর মডেল থানা ওসি আবদুর রশিদ জানান, এ হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার ও অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর