সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সম্মেলন আজ

নিজস্ব প্রতিবেদক

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সম্মেলন আজ। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সকাল ১০টায় অনুষ্ঠানের উদ্বোধন করবেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

‘আমরা জনগণের পক্ষে’ এ স্লোগান নিয়ে দেশের সর্বস্তরের পাঠকের হাতে পৌঁছে গেছে বাংলাদেশ প্রতিদিন। মানুষের ভালোবাসা ও অনুপ্রেরণায় টানা সর্বাধিক প্রচারিত দৈনিক হিসেবে অবস্থান ধরে রেখেছে কাগজটি। বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের নেতৃত্বে এই অর্জনের কারিগর প্রতিষ্ঠানটির কর্মীরা।

দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে নগরের অলিগলি খুঁজে মানুষের সুখ-দুঃখের খবর তুলে আনেন সারা দেশে ছড়িয়ে থাকা নিবেদিত সংবাদকর্মীরা। বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধিদের লেখনীতে মানুষ জানতে পারে সমাজে ঘটে যাওয়া নানান অসংগতি, দুর্নীতি, অন্যায় আর তীব্র প্রতিবাদের কথা। এই প্রতিনিধিরাই তুলে ধরেন সব বাধা পেরিয়ে এগিয়ে যাওয়া অদম্য সাহসের গল্প। পাহাড় থেকে সমতলে তাঁদের লেখার আঁচড়ে ফুটে অজানা সফলতার কাহিনি। মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শের আলোক শিখার প্রেরণায় প্রতিদিন সকালে পাঠকের দুয়ারে পৌঁছে যাচ্ছে বাংলাদেশ প্রতিদিন। পাঠকরা জানতে পারেন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দৃপ্ত পদচারণে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

সর্বশেষ খবর