বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

মামলাজট চিন্তিত করেছে আমাদের

টাঙ্গাইল প্রতিনিধি

মামলাজট চিন্তিত করেছে আমাদের

হাসান ফয়েজ সিদ্দিকী

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, বিচারপ্রার্থীরা যদি দীর্ঘদিন আদালতে বিচার না পান তাহলে আদালতের প্রতি বিশ্বাস হারাতে পারেন। মামলাজট আমাদের চিন্তিত করেছে। মামলা যেন একটা সহনীয় পর্যায়ে থাকে তার জন্য বিচারকরা চেষ্টা করে যাচ্ছেন। মামলা সহনীয় পর্যায়ে রাখতে তিনি বিচারপ্রার্থীসহ সবার সহযোগিতা কামনা করেন।

গতকাল বিকালে টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালত এবং চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে ‘ন্যায়কুঞ্জ’ নির্মাণ স্থান পরিদর্শন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এসব কথা বলেন তিনি। এ সময় টাঙ্গাইলের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ আবদুল আহাদ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মাহবুবুর রহমান ও টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসান, জেলা প্রশাসক জসিম উদ্দীন হায়দার, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ হাই কোর্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী দায়িত্ব গ্রহণের পর দেশের ৬৪ জেলায় আদালত প্রাঙ্গণে ন্যায়কুঞ্জ স্থাপনের উদ্যোগ নেন। এর উদ্দেশ্য হলো বিচারপ্রার্থীরা ন্যায়বিচারের জন্য আদালত প্রাঙ্গণে এসে যাতে স্বস্তিতে বিশ্রাম নিতে পারেন।

সর্বশেষ খবর