শিরোনাম
বুধবার, ১৭ মে, ২০২৩ ০০:০০ টা

ক্ষমতায় বসানোর মালিক বিদেশিরা নয় : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতায় বসানোর মালিক দেশের জনগণ, বিদেশিরা নয়। আমরা জনগণের শক্তিকে বিশ্বাস করি।

কেন্দ্রীয় শহীদ মিনারে গতকাল প্রয়াত সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় শহীদ মিনারে কিংবদন্তি এ অভিনেতাকে শ্রদ্ধা জানানোর আয়োজন করা হয়। আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের সঙ্গে দলের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর ও উপ দফতর সম্পাদক সায়েম খান এ সময় উপস্থিত ছিলেন। ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা বলেছেন, আমরা ক্ষমতায় আসতে চাই জনগণের ভোটে। জনগণ চাইলে আছি, না চাইলে নাই। এমন মানসিকতা যার, তিনি বিদেশিদের বা দেশি ষড়যন্ত্রকারীদের ভয় পাবেন এটা মনে করার কারণ নেই।

‘সরকার ক্ষমতা হারানোর ভয়ে পশ্চিমাদের ওপর ক্ষুব্ধ’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন বক্তব্যের প্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল মনে করছেন, পশ্চিমারা তাকে, তার দলকে ক্ষমতায় বসাতে পারবে। সে কারণে ঘনঘন তাদের দুয়ারে ধরনা দিচ্ছেন। নালিশ করছেন। নালিশের পর নালিশ, লবিস্ট নিয়োগ করছেন। আওয়ামী লীগের এসব নেই। শেখ হাসিনার কোনো লবিস্ট নেই। তিনি বলেন, চিত্রনায়ক ফারুক ছিলেন বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার প্রতি অবিচল ও অনড় পাথরের মতো। তিনি আদর্শ থেকে কখনো একচুলও ছাড় দেননি।

সর্বশেষ খবর