শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, ন্যায়ের দেবতা শনি মহারাজ ও দেতগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবেই হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির আশায় হন্যে হয়ে ছুটতে হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব হারাতে হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন দূরে থেকে মজা দেখবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। লটারি জুয়া এড়িয়ে চলা উচিত।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্র্রাপ্ত হবেন। প্রেম রোমান্স শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। রাগ জেদ অহংকার আবেগ ক্ষতির কারণ হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল ও অচল ব্যবসা চাঙ্গা হয়ে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হতে পারে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয় হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর