সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কর্মফলদাতা শনি মহারাজ, প্রেমের দেবতা শুক্রাচার্য ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে তুলারাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন। বাসাবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করতে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকতে পারে। একদিকে আয়-উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ চেক প্রভৃতিতে স্বাক্ষর থেকে বিরত থাকুন।

মিথুন [২১ মে-২০ জুন]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

মনোবল  জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার আসতে পারে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ঋণমুক্তির জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে দীর্ঘদিনের কারামুক্তির পথ প্রশস্ত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ খুলবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনোদন বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন দূর থেকে মজা দেখবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। কোনো অনুষ্ঠানে যোগদান করবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। অবশ্য দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর