রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি গ্রহপিতা রবি ও ন্যায়ের দেবতা শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  হারানো সুনাম যশ প্রতিষ্ঠা ফিরে পাওয়ার সম্ভাবনা। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও পাবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণের হাতিয়ার হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দণ্ডিত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নচেৎ গৃহবাড়ি ত্যাগ করতে হতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে নিজেরাই ঘায়েল হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবেনর পাথেও হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

মনোবল অর্থবল জনবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। কিন্তু ফল হবে না।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল-ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। হারানো বন্ধুর সাক্ষাৎ পাবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ খোয়া যেতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ করা কঠিন হবে। আত্মীয় সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। নিঃসন্তান দম্পতিরা সুবর্ণ সুযোগ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আপনাকে বেশ ব্যস্ত সময় পার করতে হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। যোগ্যকর্ম ভ্রমণ ব্যবসা ও ধর্মীয় যাত্রায় বিদেশগমনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর