রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। গৃহ সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল ও পাওনা টাকা আদায় হবে। বিদেশে অবস্থানররত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বেকার যুবক-যুবতীদের কর্মের সন্ধান পাবেন। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। দ্বিচক্রযান বর্জন করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দূর থেকে আসা কোনো সংবাদ গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। না বুঝে কোনো চুক্তি সম্পাদনে যাওয়া ঠিক হবে না। অবশ্য জীবনসাথী ও শ্বশুরালয় থেকে প্রচুর সহযোগিতা পাবেন। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যরা বিবাহের প্রস্তুতি নিন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো থাকবে না। আয় বুঝে ব্যয় করতে হবে। নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। নতুন প্রেম বন্ধুত্বে অধিক সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শিক্ষার্থীদের মনোবল দশগুণ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। পিতামাতার সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। মন আনন্দে নাচবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দূর থেকে আসা কোনো সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক হতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বাজায় রাখতে জীবসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর