শিরোনাম
প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২০১৯ ২০:২৭

সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি

ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের সামাজিক যোগাযোগমাধ্যমে তার হয়ে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষার জন্য 'ডিজিটাল কমিউনিকেশনস অফিসার' পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। রানির বাসভবন বাকিংহাম প্যালেস, যেখানে প্রতিটি কাজের জন্য ভিন্ন ভিন্ন লোক কাজ করে, এমনকি তার কুকুর দেখভালের জন্যও রয়েছেন একাধিক ব্যক্তি, সেখানে ইন্টারনেটের এই যুগে তার সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর তদারকি করার কেউ থাকবে না তা কী করে হয়?

রানি এলিজাবেথ সৃজনশীল এমন কাউকে খুঁজছেন, যে তার ই-মেইল চেক করাসহ সামাজিক যোগাযোগমাধ্যমে সার্বক্ষণিক যোগাযোগ রাখবেন।

ব্রিটেনের রাজপরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার জানানো হয়েছে, রানি এলিজাবেথের জন্য সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খোঁজা হচ্ছে। ‘দ্য রয়্যাল হাউসহোল্ড’ লিঙ্কড-ইন প্রোফাইলে পোস্ট করা হয়েছে বিজ্ঞাপন। সেখানে ‘হেজ অফ ডিজিটাল এনগেজমেন্ট’ পদে চাকরিপ্রার্থী খোঁজা হচ্ছে বলে জানানো হয়েছে।

কাজ করতে হবে সপ্তাহে পাঁচ দিন। সোম থেকে শুক্রবার। সপ্তাহে মোট সাড়ে ৩৭ ঘণ্টা কাজ করতে হবে। বছরে দেওয়া হবে ৪৫ থেকে ৫০ হাজার পাউন্ড। অর্থাৎ, বাংলাদেশি টাকায় ৫৪ লাখ টাকার কাছাকাছি। বাকিংহাম প্যালেসেই প্রাইভেট সেক্রেটারির অফিসে বসে কাজটা করতে হবে।

চাকরিটা করতে পারবেন বুঝলে আবেদন করতে পারেন ২৪ ডিসেম্বরের মধ্যে। আবেদনপত্র বাছাইয়ের পর প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে ২০২০-র জানুয়ারিতে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
close