২ নভেম্বর, ২০২১ ১৭:৩৬

কোহলির ৯ মাসের মেয়েকে জঘন্য হুমকি, সরব হলো মহিলা কমিশন

অনলাইন ডেস্ক

কোহলির ৯ মাসের মেয়েকে জঘন্য হুমকি, সরব হলো মহিলা কমিশন

ফাইল ছবি

আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে লজ্জাজনক হারের পরে মোহম্মদ শামিকে ট্রোল করা হয়েছিল। যার প্রতিবাদ জানিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি। পরে দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হারের পরে কোহলির পরিবারকেই হুমকি দেওয়া হল। তার ৯ মাসের কন্যাসন্তানকে অনলাইনে ধর্ষণের মতো জঘন্য হুমকির খবর সামনে আসতেই এবার সরব হলো দিল্লির মহিলা কমিশন।

এরই মধ্যে দিল্লির পুলিশ কমিশনারকে এই ঘটনার এফআইআরের প্রতিলিপি জমা দেওয়ার কথা জানিয়েছে মহিলা কমিশন। এ ঘটনায় অভিযুক্তকে চিহ্নিত করা এবং তাকে গ্রেফতারসহ আগামী ৮ নভেম্বরের মধ্যে বিস্তারিত অ্যাকশন নিয়ে তার রিপোর্ট চেয়ে নোটিশ পাঠিয়েছে মহিলা কমিশন।

উল্লেখ্য, চলতি টি ২০ বিশ্বকাপের ম্যাচে  নিউজিল্যান্ডের কাছে হারের পর সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণের শিকার হতে হয়েছে ভারতীয় ক্রিকেটারদের। কোহলিকেও অনলাইনে ট্রোলের মুখোমুখি হতে হয়েছে। এরইমধ্যে কোহলির মেয়েকে ন্যাক্করজনক হুমকি দেওয়া হয়।

এর আগে, বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে  হারার পর মোহম্মদ শামিকে আক্রমণ করেছিল ট্রোলাররা। তাকে বিশ্বাসঘাতক আখ্যা দিয়ে অনলাইনে ট্রোলিং করা হয়।  এই ঘটনায় তার পাশে দাঁড়িয়েছিলেন অধিনায়ক। কোহলি বলেছিলেন, আমার কাছে ধর্ম নিয়ে কাউকে আক্রমণ করা সবচেয়ে দুঃখজনক বিষয়। এ রকম আক্রমণ করা মানবিকতার সব থেকে নিচু স্তর। সূত্র : এবিপি অনলাইন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর