৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৬:১০

ধর্ষণের ভিডিও ধারণ করে বারবার ধর্ষণ, টাকা আদায়

অনলাইন ডেস্ক

ধর্ষণের ভিডিও ধারণ করে বারবার ধর্ষণ, টাকা আদায়

প্রতীকী ছবি

ঘটনাটি ঘটেছে রাজস্থানের। সেখানে পোপন ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে আটজনের বিরুদ্ধে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুধু একাধিকবার ধর্ষণই নয়, ওই ভিকটিমকে ভয় দেখিয়ে টাকা আদায় করার অভিযোগও উঠেছে অভিযুক্তদের বিরুদ্ধে।

রাজস্থান পুলিশ জানিয়েছে, নির্যাতিতার বয়স ১৬ বছর। অলওয়ার জেলার কিশনগড় বাস থানা এলাকার ওই ভিকটিম অষ্টম শ্রেণির ছাত্রী। অভিযুক্তরা মেয়েটির গোপন ছবি তুলে নিয়েছিলেন বলে দাবি করেছে নির্যাতিতার পরিবার। অভিযোগ, তারপর সেই ছবি দেখিয়ে মেয়েটিকে ব্ল্যাকমেল করা হয়েছে দিনের পর দিন। বলা হয়েছে, টাকা না দিলে গোপন ছবি তারা ফাঁস করে দেবেন।

জানা গেছে, ঘটনার সূত্রপাত গত বছরের ৩১ ডিসেম্বর। সে দিন সাহিল নামের এক যুবক ভিকটিমকে নিরিবিলি এলাকায় ডেকে নেন। মেয়েটিকে বলা হয়, তার গোপন ছবি হাতে পেয়েছেন যুবক। তার কথা অনুযায়ী নির্দিষ্ট স্থানে না গেলে সেই ছবি ফাঁস করে দেওয়া হবে। মূল অভিযুক্ত সাহিল এবং তার বন্ধুরা এরপর মেয়েটিকে হেনস্থা করেন বলে অভিযোগ। তাকে বিবস্ত্র করে ভিডিও বানানো হয়।

সেই ভিডিও’র ভিত্তিতে শুরু হয় ব্ল্যাকমেল। একাধিকবার তাকে ধর্ষণ করা হয়েছে বলে থানায় অভিযোগ জানিয়েছেন নির্যাতিতার ভাই। দফায় দফায় নেওয়া হয়েছে টাকাও। এখানেই শেষ নয়- অভিযোগ রয়েছে, টাকা দিতে না পারায় ভিডিও সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, নির্যাতিতার পরিবারের এফআইআরের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। প্রাথমিকভাবে সব অভিযোগ সত্যি বলেই মনে করা হচ্ছে। তবে এখনও অভিযুক্তদের কাউকে ধরতে পারেনি পুলিশ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর