শিরোনাম
প্রকাশ : ৩১ জানুয়ারি, ২০২১ ২০:৪০
প্রিন্ট করুন printer

বামেদের থেকেও মমতার শাসনকালে পশ্চিমবঙ্গের অবস্থা খারাপ: অমিত শাহ

দীপক দেবনাথ, কলকাতা

বামেদের থেকেও মমতার শাসনকালে পশ্চিমবঙ্গের অবস্থা খারাপ: অমিত শাহ
অমিত শাহ

কমিউনিস্টরা পশ্চিমবঙ্গকে যে জায়গায় ছেড়ে দিয়ে গিয়েছিল, মমতা ব্যনার্জির নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেসের সরকার তার থেকেও রাজ্যকে আরও পিছিয়ে দিয়েছেন-এই অভিযোগ করেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। 

আগামী এপ্রিল-মে মাসে রাজ্যে ২৯৪ আসনে বিধানসভার নির্বাচন। ইতিমধ্যেই রাজ্যটিতে নির্বাচনী উত্তাপ ছড়িয়েছে। এরই মধ্যে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক পড়েছে। এমন এক পরিস্থিতিতে রবিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে পশ্চিমবঙ্গের হাওড়াতে বিজেপির দলীয় সভায় উপস্থিত থেকে বিজেপি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে অমিত শাহ এই মন্তব্য করেন। 

তিনি বলেন ‘গত তিন মাস ধরে তৃণমূল কংগ্রেস ছেড়ে বহু মানুষ বিজেপিতে যোগ দান করছেন। কয়েক দিন আগে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে এক ঝাঁক তৃণমূল সাংসদ, বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছিলেন। শনিবার সদ্য তৃণমূল থেকে পদত্যাগ করা পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী রাজীব ব্যনার্জির নেতৃত্বে আরও কিছু বিধায়ক, নেতা, কর্মী, অভিনেতা বিজেপিতে যোগ দিয়েছেন। এর কারণ কি? আমার মনে হয় এই বিষয়টি নিয়ে মমতা দিদির ভাবনা চিন্তা করা উচিত। এটার একটাই কারণ তা হল তিনি রাজ্যের মানুষের আশা পূরণে ব্যর্থ হয়েছেন।’   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর