শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০২১ ০৯:৫০
আপডেট : ২৩ এপ্রিল, ২০২১ ১৪:৩৫
প্রিন্ট করুন printer

ভ্যাকসিন লুকিয়ে রেখেছিলেন মোদি, মমতার তোপ

অনলাইন ডেস্ক

ভ্যাকসিন লুকিয়ে রেখেছিলেন মোদি, মমতার তোপ
মমতা বন্দ্যোপাধ্যায়

প্রাণঘাতী করোনাভাইরাসের ভ্যাকসিন নিয়ে সরাসরি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তোপ ঝাড়লেন পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, করোনার এবারের ঢেউ মোদির অবদান। মোদি ভ্যাকসিন লুকিয়ে রেখেছিল। রাজ্যকে দেয়নি। তাই এত মানুষ মারা যাচ্ছে।

বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুরের সভা থেকে এমন তোপ ঝাড়েন মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন,“আমাকে ভূতের মতো খাটতে হয়, কোথা থেকে পয়সা জোগাড় করব। এবার কিন্তু কোভিড হওয়ার কথা ছিল না। দিল্লি ৬ মাস আগে যদি ভ্যাকসিনটা দিয়ে দিত তবে এটা হত না। শুনলাম ইসরায়েলে কেউ মাস্ক পরছে না। সবার ভ্যাকসিন হয়ে গিয়েছে। কেমন নিশ্চিত হয়ে গিয়েছে তারা।”

মমতা আরও বলেন, “নরেন্দ্র মোদিকে বললাম ভ্যাকসিনটা দাও। আমি পয়সা দিয়ে কিনে দেব জনগণকে। মোদি দিল না। এখন যখন বেড়ে গিয়েছে তখন বলছে তুমি জোগাড় করে নাও। কোথা থেকে জোগাড় করব? আমরা প্রতিদিন ৪০-৫০ হাজার ভ্যাকসিন দিচ্ছি। নির্বাচনের ফল বের হওয়ার পর ইউনিভার্সাল ভ্যাকসিন দেব বিনা পয়সায়। কেন্দ্র কিনলে ১৫০ টাকা আর রাজ্য কিনলে ৪০০ টাকা। এটা কী হচ্ছে? করপোরেট হাসপাতালের সঙ্গে সেফ হাউসকে যুক্ত করছি।”

এরপরই মমতা তোপ ঝেড়ে বলেন, “আজকে তুমি কোভিডের ভ্যাকসিন লুকিয়ে রেখেছিলে। আমাদের কিনতে দাওনি। আমাদের বলে দিয়েছিলে কোনও রাজ্য কিনতে পারবে না কেন্দ্রের অনুমতি ছাড়া। সেজন্য এই সমস্যা মোকাবিলা করতে হচ্ছে। এই কোভিড নরেন্দ্র মোদির অবদান। তাই মানুষ মারা যাচ্ছেন।” সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর