শিরোনাম
১৯ ডিসেম্বর, ২০২১ ১৪:০৩

কাঁচার পর এবার ভাইরাল ‌‘ভাজা বাদাম’, গানে গানে বিক্রি (ভিডিও)

অনলাইন ডেস্ক

কাঁচার পর এবার ভাইরাল ‌‘ভাজা বাদাম’, গানে গানে বিক্রি (ভিডিও)

গুরুপদ সরকার

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে এবার দেখা মিলল আরেক বাদামওয়ালার। তিনিও গান গেয়ে গেয়ে তার বাদাম বিক্রি করে থাকেন। তবে তিনি কাঁচা বাদাম বিক্রি করেন না।

তার ‘ভাজা বাদাম’ গান এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই ব্যক্তির নাম গুরুপদ সরকার।

এক ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি রাস্তার পাশে বসে বাদাম বিক্রি করছেন। ক্রেতাদের আকৃষ্ট করার জন্য তিনিও গান গাইছেন এভাবে, ‘আমার কাছে নাইগো কোনো কাঁচা বাদাম। আমার কাছে আছে শুধু ভাজা বাদাম।’

জি নিউজের খবরে বলা হয়েছে- জলপাইগুড়ির ধাপগঞ্জের বাসিন্দা গুরুপদ সরকার বলেছেন, ‌‘কাঁচা বাদাম গানের থেকেই শুরুয়াত আমার ভাজা বাদাম গানের। কাঁচা বাদাম তো কেউ খায় না, সবাই খায় ভাজা বাদাম। তাই এবার ভাজা বাদাম।’

গুরুপদ সরকার জানান, ২ বছর ধরে বাদাম বিক্রি করছেন তিনি। এখন নতুন ‘ভাজা বাদাম’ গানের দৌলতে তার বিক্রি বেড়েছে অনেকটাই। মানুষ আসছেন, গান শুনছেন, আনন্দ পাচ্ছেন। সঙ্গে তার থেকে বাদাম কিনে খাচ্ছেন।

গান গেয়ে অভিনবভাবে এই বাদাম বিক্রির কৌশল ভালোই কাজে দিয়েছে, মানুষ ভালোই সাড়া দিচ্ছে।  

জি ২৪ ঘণ্টার সৌজন্যে একটি ভিডিও নিচে দেওয়া হলো

এর আগে গানে গানে ‘কাঁচা বাদাম’ বিক্রি করে ভাইরাল হন ভারতের বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। ইউটিউব ও ফেসবুক থেকে শুরু করে ভিডিও শেয়ারিং প্রত্যেকটি প্ল্যাটফর্মে নজর কাড়ে তার ‘কাঁচা বাদাম’ শিরোনামের একটি গান। গানের কথা অনেকটা এমন- “হাতের বালা, পায়ের চুরি, সিটি গোল্ডের চেন দিয়ে যাবেন। আজি সমান সমান বাদাম পাবেন... বাদাম বাদাম দাদা বাদাম বাদাম, বাদাম আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম। আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম। আছে কাঁচা বাদাম... ”

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর