২৩ জানুয়ারি, ২০২২ ১৩:৩১

ডাক্তার মৃত ঘোষণা করতেই প্রেমিকার মরদেহ ফেলে পালালেন প্রেমিক

অনলাইন ডেস্ক

ডাক্তার মৃত ঘোষণা করতেই প্রেমিকার মরদেহ ফেলে পালালেন প্রেমিক

প্রতীকী ছবি

স্বামী-শ্বশুরবাড়ি ছেড়ে প্রেমিকের সঙ্গে ঘরসংসার। তারপরেও প্রেমিকের সঙ্গে থাকা হলো না। হাসপাতালে মৃত্যু হলো পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার কুলতুলির তরুণীর। তবে তার থেকেও বড় ঘটনা হলো, হাসপাতালে তার মৃত্যুর পরই সেখান থেকে উধাও হয়ে গেলেন প্রেমিক।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, কুলতুলির বাসিন্দা সোনালী নস্করের সঙ্গে ফেসবুকে আলাপ হয় শাসনের তরুণ প্রসেন মণ্ডলের। সেই আলাপ ক্রমে প্রেমের সম্পর্কে গিয়ে দাঁড়ায়। এদিকে, রাজ্য পুলিশের এক সদস্যের সঙ্গে সোনালীর বিয়ে দিয়ে দেন তার বাড়ির লোকজন। কিন্তু, প্রেমের টানে ২০২১ সালের নভেম্বর মাসে ব্যারাকপুরের শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যান সোনালি। এ নিয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন সোনালীর স্বামী।

অন্যদিকে, শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যাওয়ার পর বাড়িভাড়া করে প্রসেনের সঙ্গে থাকতে শুরু করেন সোনালী। তার পরিবার সূত্রে জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যায় সোনালীকে বারুইপুর জেলা হাসপাতালে নিয়ে আসে প্রসেন ও তার পরিবার। সেখানেই তার মৃত্যু হয়। হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করতেই হাসপাতাল থেকে পালিয়ে যান প্রেমিক প্রসেন ও তার পরিবার। তারপর থেকে আর খোঁজ নেই তাদের।

ঘটনার খবর পেয়ে হাসপাতালে আসে সোনালির পরিবারের লোকজন। তারা প্রসেনের নামে খুনের অভিযোগ করেছেন। তাদের দাবি, গত কয়েকমাস ধরে ফোন করলেও সোনালীকে ফোন দিতেন না প্রসেন।

সোনালীর বাবার অভিযোগ, মেয়ে কীভাবে মারা গেছে, জানি না। শুনেছি গলায় দঁড়ি দিয়ে মারা গেছে। তবে আমার মনে হয় এটা পরিকল্পিত খুন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর