২৯ জানুয়ারি, ২০২২ ০৫:৩৭

ট্যাক্সির ভেতরে যুবতীকে শ্লীলতাহানি, চালক গ্রেফতার

অনলাইন ডেস্ক

ট্যাক্সির ভেতরে যুবতীকে শ্লীলতাহানি, চালক গ্রেফতার

চলন্ত ট্যাক্সির ভেতরে এক যুবতীকে শ্লীলতাহানি করার অভিযোগে চালককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে অভিযোগ পাওয়ার চার ঘণ্টার মধ্যেই অভিযুক্ত ট্যাক্সিচালককে গ্রেফতার করে ভারতের পশ্চিমবঙ্গের হেস্টিংস থানার পুলিশ।

দেশটির পুলিশ জানায়, শ্লীলতাহানির অভিযোগে শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ টালিগঞ্জ থানা এলাকা থেকে মুকেশ কুমার নামে এক ট্যাক্সিচালককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন হাওড়ার বাসিন্দা মমতা প্রসাদ।

তিনি জানিয়েছেন, শুক্রবার বিকালে বাড়ি যাওয়ার জন্য সল্টলেকের সেক্টর-২ থেকে ট্যাক্সিতে উঠেছিলেন। ট্যাক্সিতে ওঠার পর বার বার নানা প্রস্তাব দিয়ে তার ঘনিষ্ঠ হতে থাকেন চালক। এমনকি, সল্টলেক থেকে ট্যাক্সিতে চড়ার পর সঠিক রাস্তায় না গিয়ে অহেতুক এদিক সেদিক ঘোরাঘুরি করতেও থাকেন। এরপর ট্যাক্সির সব দরজা অটো-লক করে দিয়ে তার শ্লীলতাহানি করেন চালক। তাতে চিৎকার-চেঁচামেচি শুরু করেন মমতা। বেগতিক বুঝে চ্যাপেল মোড়ে সেন্ট জর্জেস গেট রোডের কাছে গাড়ি থামিয়ে দেন চালক। এরপর মমতাকে ট্যাক্সি থেকে নামিয়ে দিয়ে ট্যাক্সি নিয়ে পালিয়ে যায় তিনি।

শুক্রবার বিকালেই হেস্টিংস থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন মমতা। তার অভিযোগের ভিত্তিতে টালিগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। প্রসঙ্গত, মঙ্গলবার প্রগতি ময়দান থানায় এলাকায় এক মূক ও বধির তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে তিন দিনের মাথায় গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। এ ক্ষেত্রেও পুলিশের তৎপরতায় মাত্র চার ঘণ্টায় গ্রেফতার হল অভিযুক্ত। সূত্র : আনন্দবাজার পত্রিকা

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর