Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : শনিবার, ২১ মে, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ২১ মে, ২০১৬ ০০:১১

সাভারে নির্বাচনী সংঘর্ষে একজন নিহত আহত ২৫

সাভার প্রতিনিধি

সাভারে নির্বাচনী সংঘর্ষে একজন নিহত আহত ২৫

ঢাকার সাভারের কাউন্দিয়া ইউপির আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের সাইফুল ইসলামের সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী শান্তর সমর্থকদের সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এতে হাজী শহিদুল্লাহ নামে একজন নিহত হয়েছেন। গত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, এ ঘটনায় বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিএনপি প্রার্থীর ওপর হামলা, আহত ২৫ : আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের বিএনপি প্রার্থী আব্দুল গফুর মিয়া গাজীরচট ইউনিক এলাকায় গণসংযোগকালে হামলার শিকার হয়েছেন। এ সময় পথচারীসহ ২৫ জন আহতের খবর পাওয়া গেছে। দুর্বৃত্তরা কয়েক রাউন্ড গুলি ও হকিস্টিক নিয়ে হামলা চালায়। এ ঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। বিএনপি প্রার্থী আব্দুল গফুর মিয়ার অভিযোগ— প্রতীক বরাদ্দের পর তিনি গাজীরচট উত্তর পাড়া এলাকা থেকে গণসংযোগ শুরু করেন। ইউনিক এলাকায় পৌঁছলে যুবলীগের ধামসোনা ইউনিয়নের সভাপতি শামীম মণ্ডলের নেতৃত্বে গণসংযোগে অংশ নেওয়া লোকদের ওপর অতর্কিত গুলি ও হকিস্টিক নিয়ে হামলা চালায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহাসিনুল কাদির বলেন, মোবাইলে বিএনপি প্রার্থী আব্দুল গফুর ঘটনা সম্পর্কে জানিয়েছেন। তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাননি বলে জানান।

ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থী ওপর হামলায় আহত ১২ : ধামরাই প্রতিনিধি জানান, ঢাকার ধামরাইয়ের সানোড়া ইউনিয়নে শুক্রবার  রাত সাড়ে ৯টার দিকে  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম জহর ও তার  কর্মী-সমর্থকদের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় প্রার্থী জহিরুল ইসলাম জহর, তার ছেলে জাহাঙ্গীর আলম, তানভীর, কর্মী রুবেল, সাহাজালালসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে মোটরসাইকেল। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ধামরাই থানার সেকেন্ড অফিসার এসআই আলমগীর হোসেন জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর