শিরোনাম
প্রকাশ : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৪৯

চট্টগ্রাম ও লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে নিহত ২

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রাম ও লক্ষ্মীপুরে গতকাল কথিত বন্দুকযুদ্ধের ঘটনায় দুজন নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, চট্টগ্রামে একজন গ্রেফতার হওয়ার পর নিহত হন। আর লক্ষ্মীপুরে দুই দল ডাকাতের মধ্যে গুলি বিনিময়ের সময় এক ডাকাত নিহত হন। আমাদের নিজস্ব  প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবর- চট্টগ্রাম : নগরীর চান্দগাঁও এলাকায় ব্যবসায়িক বিরোধের জেরে হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার হওয়া এক আসামি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। তার নাম মো. রাসেল (২৩)। তিনি চান্দগাঁও দর্জিপাড়ার আবুল বাশারের ছেলে। শুক্রবার রাতে ঢাকা থেকে গ্রেফতার করে তাকে চট্টগ্রাম আনা হয়। লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে একটি পরিত্যক্ত ইটভাটা থেকে গুলিবিদ্ধ অবস্থায় আরিফ হোসেন নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, গতকাল ভোর রাতে সদর উপজেলার শাকচর এলাকায় দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

গুলির শব্দ শুনে টহল পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তখন ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আরিফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত যুবক ডাকাত সদস্য বলে ধারণা করা হচ্ছে। তিনি আরও জানান, ঘটনার সময় সদর থানার এসআই মোতাহার হোসেন ও কনস্টেবল সোহেল রানা আহত হন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত আরিফ স্থানীয় শাকচর গ্রামের বাসিন্দা শুক্কুর আলীর ছেলে।


আপনার মন্তব্য