বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

পোশাক শ্রমিককে গণধর্ষণে গ্রেফতার দুই প্রেমিক পলাতক

প্রতিদিন ডেস্ক

ঢাকার আশুলিয়ায় এক পোশাক  শ্রমিক তার কথিত  প্রেমিক ও তার বন্ধুদের বিরুদ্ধে থানায় ধর্ষণের মামলা করেছেন। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। বিডি নিউজ

আশুলিয়া থানার পরিদর্শক ফজলুল হক জানান, মঙ্গলবার সকালে ১৯ বছর বয়সী ওই তরুণী বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন-ওই তরুণীর কথিত  প্রেমিক নাটোর জেলার লালপুরের সামিউল ইসলাম মৃধা ওরফে সোহান (২২), আশুলিয়ার নরসিংহপুর এলাকার জলিল সরকারের ছেলে রানা সরকার (২৫) ও একই এলাকার জামাল মোল্লার ছেলে আরিফ হোসেন (২৯)। পুলিশ জানায়, সোমবার রাতে নরসিংহপুর এলাকা থেকে রানা ও আরিফকে পুলিশ গ্রেফতার করে। আর মেয়েটির কথিত  প্রেমিক আশুলিয়ার নরসিংহপুর এলাকার ভাড়াটিয়া সামিউল ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। মামলার বিবরণে বলা হয়, আশুলিয়ার নরসিংহপুর এলাকার একটি পোশাক কারখানার শ্রমিক ওই তরুণীর সঙ্গে আরেক কারখানার শ্রমিক সামিউলের  প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৩ ফেব্রুয়ারি  মেয়েটি নরসিংহপুর এলাকায় তার বান্ধবীর বাড়িতে  বেড়াতে যায়। সেখান থেকে বাসায় ফেরার পথে রাত ৮টার দিকে সামিউল তাকে নরসিংহপুর এলাকায় তার ভাড়া বাসায় ডেকে নেয়। এরপর  কৌশলে ওই তরুণীকে নিজ ঘরে নিয়ে দরজা আটকে দেয় সামিউল। এ সময় ওই ঘরে আগে  থেকেই সামিউলের বন্ধু আরিফ ও রানা অবস্থান করছিল। পরে সামিউল তার বন্ধু আরিফ ও রানা  মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় মেয়েটি চিৎকারের চেষ্টা করলে তারা তাকে হত্যার হুমকি  দেয় বলেও মামলায় বলা হয়।

পরিদর্শক ফজলুল বলেন, সেদিন রাত সাড়ে ১০টার দিকে ওই নারীকে ঘর থেকে বের করে দেওয়া হয়। পরে মেয়েটির অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে দুজনকে গ্রেফতার করা হয়। স্বাস্থ্য পরীক্ষার জন্য  মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ খবর