শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

পতেঙ্গায় বিস্ফোরণে মৃত্যু আরও এক শ্রমিকের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর পতেঙ্গার লালদিয়ার চর এলাকায় ১৪ নম্বর ঘাটে বেসরকারি ইনকনট্রেড লিমিটেডের ইনল্যান্ড কনটেইনার ডিপোতে তেলের ট্যাংক বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত শ্রমিক রবিউল আলমের মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান। এর আগে বুধবার দুপুরে বিস্ফোরণের ঘটনায় আরও তিনজনের মৃত্যু হয়। 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সহকারী অধ্যাপক ডা. এস খালেদ বলেন, আহত রবিউলের ৯৫ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে বুধবারই ঢাকায় পাঠানো হয়েছিল। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, আহত রবিউল ঢাকায় একটি হাসপাতালে রাতে মারা যাওয়ার কথা শুনেছি। তবে তাদের আত্মীয়স্বজনের মোবাইল নম্বর বন্ধ থাকায় যোগাযোগ করতে পারছি না। প্রসঙ্গত, গত বুধবার দুপুরে কনটেইনার পরিবহনের কাজে নিয়োজিত একটি লরিতে ওয়েল্ডিং করার সময় গাড়ির তেলের ট্যাংক বিস্ফোরণে আরমান, মুক্তার ও নেওয়াজ নামে তিনজন মারা যান। তাদের একজন প্রাইম মোভারের গাড়ি চালকের সহকারী, একজন ওয়েল্ডিং মিস্ত্রি এবং অপরজন ওই কনটেইনার ডিপোর কর্মী। একই ঘটনায় আরও তিনজন আহত হন। এর মধ্যে গত বুধবার রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রবিউল আলম মারা যান।

সর্বশেষ খবর