শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৪ অক্টোবর, ২০২০ ২৩:৫১

আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি

নিখোঁজ পাঁচজনের লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর রাঙ্গাবালীতে আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে দুর্ঘটনায় পাঁচজন নিহতের ঘটনায় দুজনকে আসামি করে মেরিন কোর্টে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল সকাল সাড়ে ৬টা থেকে আগুনমুখা নদীর বিভিন্ন পয়েন্ট থেকে আলাদা সময়ে লাশগুলো উদ্ধার করা হয়েছে। কাকড়ার চর থেকে প্রথম লাশটি উদ্ধার করেছে কোস্টগার্ড। বাকি চারজনের লাশ নদীর বিভিন্ন পয়েন্ট থেকে উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তিরা হলেন- রাঙ্গাবালী থানার পুলিশ কনস্টেবল মো. মহিব্বুল্লাহ, কৃষি ব্যাংক বাহেরচর শাখার পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান, আশা ব্যাংকের বাহেরচর খালগোড়া শাখার কর্মকর্তা কবির হোসেন, দিনমজুর মো. ইমরান ও মো. হাসান মিয়া। সবার বাড়ি পটুয়াখালী জেলার বিভিন্ন এলাকায়। রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলী আহমেদ জানান, উদ্ধারকৃত লাশ কোড়ালিয়া লঞ্চঘাট এলাকায় রাখা হয়েছে। শনাক্ত করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ দুর্ঘটনায় পটুয়াখালী নদী বন্দরের ট্রাফিক ইন্সপেক্টর মো. জহিরুল ইসলাম বাদী হয়ে একাধিক ধারা উল্লেখ করে স্পিডবোট পরিচালনাকারী ও এসপিবি বেনজীর আহমেদ-১ স্পিডবোটের ড্রাইভারকে আসামি করে মামলা দায়ের করেছেন। পটুয়াখালী নদী বন্দরের সহকারী পরিচালক খাজা মো. সাদিকুর রহমান জানান, বৈরী আবহাওয়ার মধ্যে নিষেধাজ্ঞা উপেক্ষা করা, যাত্রীদের লাইফজ্যাকেট সরবরাহ না করা, অতিরিক্ত যাত্রী বোঝাই করে পারাপারসহ একাধিক অপরাধে মামলাটি দায়ের করা হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর