শিরোনাম
প্রকাশ : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৪০

বগুড়ায় পাঁচ বছরের শিশুকে বঁটি দিয়ে জবাই

গাইবান্ধায় ব্যবসায়ী খুন

প্রতিদিন ডেস্ক

বগুড়ার ধুনট উপজেলায় পাঁচ বছরের শিশু তৌহিদ সরকারকে বঁটি দিয়ে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তৌহিদ উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আবদুল গফুর সরকারের ছেলে।

গতকাল বেলা সাড়ে ১১টার দিকে তৌহিদের জবাই করা মৃতদেহ তার বাবার ঘরের মেঝে থেকে উদ্ধার করেছে পুলিশ। পরে শিশুটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জানা গেছে, আবদুল গফুর দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় অবস্থান করছেন। গ্রামের বাড়িতে মা দুলালী বেগমের কাছে থাকত তৌহিদ। গতকাল সকালের দিকে বাড়ির লোকজন কাজের উদ্দেশে বাইরে যান। এ সময় তৌহিদের মা বাড়ির অদূরে মাঠে গরুর জন্য ঘাস কাটতে যান এবং তৌহিদ বাড়িতে ঘরে ঘুমিয়ে ছিল। এ অবস্থায় কে বা কারা ওই ঘরের ভিতর প্রবেশ করে তৌহিদ সরকারকে বঁটি দিয়ে জবাই করে হত্যার পর মৃতদেহ মেঝেতে

ফেলে রেখে যায়। পরে বাড়িতে ফিরে তৌহিদের মা ঘরের মেঝেতে ছেলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। তখন প্রতিবেশীরা এসে থানায় খবর দেন। তৌহিদের মা দুলালী খাতুন বলেন, কে এমন ঘটনা ঘটিয়েছে, তা বলতে পারছি না। ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. পিয়াস পারভেজ বলেন, শিশু তৌহিদের গলা ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, হত্যার কাজে ব্যবহৃত রক্তমাখা বঁটি উদ্ধার করা হয়েছে। এ হত্যাকান্ডের রহস্য বের করার চেষ্টা চলছে।

গাইবান্ধায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা : গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় দক্ষিণ বুড়াইল গ্রামে গতকাল গভীর রাতে ঘরে ঢুকে মোহাম্মদ আলী (৬৫) নামে এক ওষুধ ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ তিন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে।

ফুলছড়ি থানার ওসি কাওছার আলী জানান, মোহাম্মদ আলী রাতে নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে দুর্বৃত্তরা দরজা ভেঙে ঘরে ঢুকে মোহাম্মদ আলীর পেটে ছুরি ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাকে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করে। কিন্তু পথিমধ্যেই তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম পরিচয় পুলিশ জানাতে চায়নি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর