শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২২ এপ্রিল, ২০২১ ২৩:২৩

ফরিদপুরে কিশোরীকে ধর্ষণ করে চিত্র ধারণ পর্নোগ্রাফি মামলা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ভিডিও করার অপরাধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে থানায় মামলা হয়েছে। এ ঘটনাটি উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামে ঘটে। বুধবার ছাত্রীর মা বাদী হয়ে ওমর ফারুক সোহান (২২) নামে একজনকে আসামি করে বোয়ালমারী থানায় মামলা করেন। ওমর ফারুক উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের বাসিন্দা ও আলফাডাঙ্গা উপজেলার একটি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র।

?থানা সূত্রে জানা গেছে, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের মো. ওহিদুজ্জামান নবাবের ছেলে মো. ওমর ফারুক সোহান ওই ছাত্রীর সঙ্গে বিভিন্ন কৌশলে প্রেমের সম্পর্ক  গড়ে তোলে। প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ২ জানুয়ারি রাত পৌনে ৯টার দিকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ধারণ করে রাখে। পরবর্তীতে ধারণকৃত ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে আরও কয়েকবার তারা শারীরিক মেলামেশা করে। এ অনৈতিক কর্মকান্ড এলাকায় জানাজানি হলে  মেয়েটি তার মাকে সব খুলে বলে। এরপরই বুধবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৯(১) তৎসহ পর্নোগ্রাফি আইনের ৮ ধারায় ধর্ষণ করে অশ্লীল ছবি ধারণ করার অপরাধে মামলা নথিভুক্ত হয়। ঘটনাটি এলাকায় জানাজানি এবং থানায় মামলা হওয়ায় আসামি গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে। বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নূরুল আলম বলেন, এ ব্যাপারে থানায় ওমর ফারুকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯(১) তৎসহ পর্নোগ্রাফি আইনে ৮ ধারায় একটি মামলা হয়েছে।

 

 

এই বিভাগের আরও খবর