শিরোনাম
প্রকাশ : শনিবার, ১ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৩০ এপ্রিল, ২০২১ ২৩:৩৯

৫ হাজার ইয়াবাসহ আটক ৪

খেলনায় ভরে কুরিয়ারে মাদক পাচার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

৫ হাজার ইয়াবাসহ আটক ৪
Google News

বরিশালে গোয়েন্দা পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে ৫ হাজার ১৯৩ পিস ইয়াবাসহ চারজন আটক হয়েছে। গত বৃহস্পতিবার রাতে এ পৃথক অভিযান পরিচালিত হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করে পৃথক মামলা দায়ের করে গোয়েন্দা পুলিশ ও র‌্যাব।

এক প্রেস বিজ্ঞপ্তিতে নগর গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার সংলগ্ন একটি কুরিয়ার সার্ভিসের সামনে ওতপেতে থাকে গোয়েন্দা পুলিশ সদস্যরা। এ সময় শিশুদের একটি খেলনা সাইকেলসহ সদর উপজেলার চরবাড়িয়ার মো. সজল খান (২৮) এবং ঝালকাঠির নলছিটির মো. শামীম হাওলাদারকে আটক করে তারা। পরে খেলনা সাইকেলটি খুলে এর বডির বিভিন্ন স্থানে বিশেষ কৌশলে রাখা ৩ হাজার ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। এ সময় গোয়েন্দা পুলিশ জিজ্ঞাসাবাদে সজল তার নলছিটির দপদপিয়ার বাসায় আরও ইয়াবা থাকার কথা স্বীকার করে। এ সময় সজলের দপদপিয়ার বাসায় থেকে আরও ১ হাজার পিস ইয়াবাসহ সজলের স্ত্রী এ্যানী আক্তারকে আটক করে পুলিশ।

আটককৃতরা দীর্ঘদিন ধরে শিশুদের খেলনার মধ্যে বিশেষ কায়দায় ইয়াবা ঢুকিয়ে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে এক স্থান থেকে অন্য স্থানে পাচার করার কথা পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের কোতোয়ালি থানায় সোপর্দ করে মামলা করেছে গোয়েন্দা পুলিশ। অপরদিকে র‌্যাবের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে নগরীর ঝাউতলা প্যারাডাইস ইন্টারন্যাশনাল হোটেলের সামনে অভিযান চালায়। এ সময় দুর্জয় মুখার্জি ওরফে খোকন (৪৭) নামে একজনকে ৩৪৩ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব। জিজ্ঞাসাবাদ শেষে আটক খোকনকে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করে র‌্যাবের ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে।

এই বিভাগের আরও খবর